fbpx
টাইমলাইনভাইরাল

হাঁড়ির মধ্যে ঢুকে গেল বাচ্চা, হাঁড়ি কেটে বার করলো দমকলকর্মীরা ! তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া (social media)। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও (video) শেয়ার (share) হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল (viral)। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে।
শুধু মানুষ নয়, বহু পশুপাখির ভিডিয়োও ভাইরাল হয় সোশ‍্যাল মিডিয়ায়। কখনও কুকুর, কখনও ভাল্লুক আবার কখনও টিয়াপাখির ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর সেসব দেখে তাজ্জব হয়ে যায় নেটজনতা। এবার ভাইরাল হয়েছে এক ভয়ঙ্কর ভিডিও যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। হাঁড়ির মধ‍্যে আটকে পড়া একটি বাচ্চাকে উদ্ধা করে দমকলকর্মীরা।

ভিডিওতে দেখা যাচ্ছে হাঁড়ির মধ‍্যে আটকে পড়েছে একটি বাচ্চা। সম্ভবত কোনও ভাবে খেলতে খেলতে হাঁড়ির মধ‍্যে ঢুকে পড়ে সে। তারপরে সেখানেই কোনও ভাবে আটকে যায়। উপায়ান্তর না দেখে ডাক দেওয়া হয় দমকলকর্মীদের। তাঁরা এসে অত‍্যন্ত ধৈর্য্যের সঙ্গে ধীরে ধীরে হাঁড়ি কেটে বার করে বাচ্চাটিকে। যাতে শিশুটির গায়ে কোনওরকম আঘাত না লাগে তার জন‍্য সারাক্ষণই সচেতন ছিলেন দমকলকর্মীরা।

অবশেষে সাবধানতার সঙ্গে শিশুটিকে মুক্ত করে তুলে দেওয়া হয় তাঁর পরিবারের কাছে। এই ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। বহু মানুষ ইতিমধ‍্যেই দেখে ফেলেছেন এই ভিডিও। দমকলকর্মীদের কাজেরও প্রশংসা করেছেন নেটজনতা।

Back to top button
Close
Close