টাইমলাইনপশ্চিমবঙ্গভিডিওরাজনীতি

প্রিয়াঙ্কার নাম শুনেই চটে যাচ্ছেন ফিরহাদ হাকিম, করছেন তুই-তোকারিও! ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ আগামী ৩০ সেপ্টেম্বর ‘ব্যাটেল অফ ভবানীপুর” দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে সবাই। তবে ফলাফলের জন্য অপেক্ষা করতে হবে ৩ অক্টোবর পর্যন্ত। ভবানীপুর সহ মুর্শিদাবাদের দুই কেন্দ্রের ফল ওইদিনই ঘোষণা হবে। তবে ভবানীপুর কেন্দ্র নিয়েই উত্তেজনার পারদ তুঙ্গে। আর এর প্রধান কারণ হল, ওই কেন্দ্র থেকে এবার প্রার্থী হয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে টক্কর দেওয়ার জন্য বিজেপি ওই কেন্দ্র থেকে বিশিষ্ট আইনজীবী তথা যুব নেত্রী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে প্রার্থী করেছে। এটা বলার অপেক্ষা রাখে না যে, মুখ্যমন্ত্রী মমতাই ওই কেন্দ্রে হেভিওয়েট প্রার্থী। তবে বিজেপিও প্রিয়াঙ্কার কাঁধে ভর করে জয়ের স্বপ্ন দেখছে।

দুই পক্ষ থেকেই এলাকা জুড়ে তুমুল প্রচার অভিযান চালানো হচ্ছে। বাড়ি-বাড়ি, পাড়ায়-পাড়ায় গিয়ে প্রচার চালাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর ওনার ছায়াসঙ্গি হিসেবে রয়েছেন রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। তবে সম্প্রতি ভবানীপুরের উপনির্বাচনের ঘোষণা হতেই ফিরহাদ হাকিমকে নিয়ে কয়েকটি বিতর্কের সৃষ্টি হয়েছে।

ইতিমধ্যে এক বিজেপি নেতা হিন্দু ধর্ম এবং মা দুর্গার অবমাননার অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হয়েছে। বিজেপির নেতা তরুণজ্যোতি তিওয়ারি ফিরহাদ হাকিমের একটি ভিডিও (Video) শেয়ার করেছিলেন। যেখানে পরিবহন মন্ত্রীকে দুর্গামন্ত্রকে বিকৃত করে পেশ করতে দেখা গিয়েছিল। আর এবার ফিরহাদ হাকিমের আরও একটি ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে।

এই ভিডিওতে ফিরহাদ হাকিমকে চটে যেতে দেখা যাচ্ছে। সাংবাদিকরা যখন ফিরহাদ হাকিমকে বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের প্রসঙ্গে প্রশ্ন করেন, তখন ফিরহাদ হাকিম চটে গিয়ে সাংবাদিকদের বলেন, ‘তুই যতবার প্রিয়াঙ্কা টিবরেওয়ালের নাম নিচ্ছিস তার থেকে বেশি আমার নাম নে তো!” সোশ্যাল মিডিয়ায় বিজেপির এক নেতা এই ভিডিওটি শেয়ার করে ফিরহাদ হাকিমকে কটাক্ষ করেছেন।

যদিও, এটাই প্রথম না যে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের নাম শুনে এমন প্রতিক্রিয়া দিলেন পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম। এর আগে বিজেপির নিজেদের প্রার্থীর নাম ঘোষণা করার পর ফিরহাদ হাকিম কটাক্ষ করে বলেছিলেন, ‘এটা কে? খায় না মাথায় দেয়?” একজন মহিলাকে নিয়ে এমন মন্তব্য করা ভালো নজরে নেয় নি বিজেপি। এরপর বিজেপির তরফ থেকে ফিরহাদ হাকিমকে কটাক্ষ করা হয়েছিল।

Related Articles

Back to top button