টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

মহালয়ার দিনেই তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী সংঘর্ষের জেরে উত্তপ্ত কামারহাটি! চললো গুলি, জখম বহু

বাংলা হান্ট ডেস্কঃ একের পর এক দুর্নীতির অভিযোগে জেরবার তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। গ্রেফতার একাধিক নেতা-মন্ত্রীরা আর এর মাঝেই বাংলার একাধিক প্রান্ত থেকে উঠে আসছে গোষ্ঠীকোন্দলের চিত্র। সেই ধারা বজায় রেখে গতকাল রাতে ফের একবার গোষ্ঠীদ্বন্দ্বের সাক্ষী থাকলো কামারহাটির (Kamarhati) মানুষজন। এমনকি, সংঘর্ষের পাশাপাশি গুলি পর্যন্ত চলে বলে অভিযোগ।

ঘটনার কেন্দ্রস্থল কামারহাটি। গতকাল রাতে তৃণমূল কংগ্রেসের দুটি গোষ্ঠীর মধ্যে চলে সংঘর্ষ। পরবর্তীতে ধুন্ধুমার পরিস্থিতির সৃষ্টি হয় গোটা এলাকা জুড়ে। এমনকি, গুলি চলার অভিযোগ পর্যন্ত সামনে এসেছে। এই ঘটনায় ইতিমধ্যেই বেশ কয়েকজন ব্যক্তি আহত হয়েছেন। পরবর্তীতে অবশ্য কামারহাটি এবং বেলঘরিয়া থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এই ঘটনায় এলাকাবাসীরা কাউন্সিলর আফসানা খাতুন এবং তাঁর ছেলের বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তুলেছে। তাদের দাবি, গতকাল রাতে আচমকাই গুলির শব্দ শোনা যায়। সেই সময় ১০ থেকে ১২ জন যুবক এসে সাইন পারভিন নামে এক মহিলার বাড়িতে বলপূর্বক প্রবেশ করে এবং পরবর্তীতে খুন করার হুমকি পর্যন্ত দেওয়া হয়।

স্থানীয়দের দাবি, আফসানা খাতুনের অনুগামী ঐ সকল যুবকরা অতীতেও বেশ কয়েকজনকে মারধর করে। হামলা প্রসঙ্গে আক্রান্ত সাইন পারভিন বলেন, “গতকাল রাতে আচমকাই ১০ থেকে ১২ জন যুবক আমার ঘরে প্রবেশ করে এবং মেরে ফেলার হুমকি দেওয়া হয়। আমি কিছুই বুঝে উঠতে পারিনি। এরপর তারা বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে চলে যায়।”

যদিও এ সকল অভিযোগ উড়িয়ে দিয়েছেন কাউন্সিলর আফসানা। তিনি বলেন, “তৃণমূল কংগ্রেসের অপর একটি গোষ্ঠী আমাদের ছেলেদের ওপর আক্রমণ করে। আমার ছেলে অসুস্থ। ও হাসপাতালে ভর্তি থাকাকালীন কয়েকজন মিলে বারংবার হুমকি দিত। এলাকায় কয়েকজন তোলাবাজ রয়েছে, যারা এই সকল ঘটনা ঘটিয়ে চলেছে। গতকাল আমার অনুগামীদের ওপর মারধর করা হয়। তবে এক্ষেত্রে গুলি চলার কোন ঘটনা ঘটেনি।”

all india trinamool congress,tmc clash,group clash,kamarhati,afsana khatun,firing,kamarhati police

উল্লেখ্য, এ ঘটনার দরুণ ভীত সন্ত্রস্ত এলাকাবাসী। তবে গতকাল রাতে পুলিশ এসে পরিস্থিতির নিয়ন্ত্রণ করে। বর্তমানে গোটা এলাকা জুড়ে বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে বলে খবর।

Related Articles