টাইমলাইনবিনোদন

ফার্স্ট লুকে চমক দিল অনন্যা-ঈশানের খালি পিলি

বাংলা হান্ট ডেস্ক: আলি আব্বাস জাফরের পরবর্তী ছবি খালি পিলি-তে জুটি বাঁধতে চলেছেন ঈশান খট্টর এবং অনন্যা পান্ডে। বুধবার সেই ছবিরই ফার্স্ট লুক প্রকাশ করলেন জাফর। ঈশান তাঁর ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করেছেন সেই পোস্টার।

এবার আর বয় নেক্সট ডোর লুক নয়, এক্কেবারে সিক্স প্যাক অ্যাবসে অন্য রকম ভাবে দেখা যাবে ঈশানকে। অনন্যা ও ঈশানের জন্যে এক অনন্য প্রেমের কাহিনি বেছে নিয়েছেন পরিচালক আলি। ঈশান ও অনন্যার একরাতের ট্যাক্সি সফরের কাহিনি বলা হবে এই ছবিতে। মুম্বইয়ের প্রেক্ষাপটেই তৈরি হবে এই ছবি। সেখানে কালো-হলুদ ট্যাক্সি পরিচিত কালি-পিলি নামেই।

এই মুহূর্তে অবশ্য অনন্যা ব্যস্ত কার্তিক আরিয়ানের বিপরীতে Pati Patni Aur Woh ছবির শ্যুটিংয়ে। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে এই ছবির কাজ অনন্যার শেষ হয়ে যাওয়ার কথা। আর তার পরেই শ্যুটিং শুরু হয়ে যাবে Kaali Peeli-র।

আগামী ১১ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই ছবির শ্যুটিং। মুক্তি পাওয়ার কথা ২০২০ সালের ১২ জুন। এবার আর পরিচালকের আসনে দেখা যাবে না আলি আব্বাস জাফরকে। Zee Studios এবং হিমাংশু মেহরার সঙ্গে তিনি এই ছবির যৌথ প্রযোজক। পরিচালনার দায়িত্ব দেওয়া হয়েছে মকবুল খানের উপর।

Back to top button