টাইমলাইনভাইরালভিডিও

বাচ্চাদের মতো বোতল থেকে দুধ খাচ্ছে মাছ, নেটিদুনিয়ার ভাইরাল ভিডিয়োয় মসগুল নেটিজনরা

বাংলাহান্ট ডেস্কঃ এই পৃথিবীতে রোজই কতই না আজব ঘটনা ঘটতে দেখা যায়। স্যোশাল মিডিয়ায় প্রতি মুহূর্তেই নানান ধরণের ভাইরাল ভিডিও (viral video) প্রতিদিনই মানুষের মনোরঞ্জন করে। কাজের ব্যস্ততার ফাঁকে কিছুটা সময় পেলেই স্যোশাল মিডিয়ায় চোখ চলে যায় ভাইরাল ভিডিওর দিকে।

নেটদুনিয়ায় মানুষের নানারকম কাজকর্মের পাশাপাশি পশুপাখি কিংবা বন্যপ্রাণীদের নানারকম মজাদার ভিডিও ভাইরাল হতে দেখা যায়। তবে এবিষয়ে কিন্তু কোনভাবেই পিছিয়ে নেই জলজ প্রাণীরাও। নেটদুনিয়ায় প্রায়ই জলজ প্রাণীদের নানারকম মজাদার ভিডিও দেখা যায়। সেরকমই একটি মজাদার ভিডিও নিয়ে আজকে আলোচনা করব।

আগে দেখে নিন সেই ভিডিও-

 

View this post on Instagram

 

A post shared by @cool_and_funny.hn

বর্তমান সময়ে নেটদুনিয়ায় এই ভিডিওটি ব্যাপকহারে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, এক ব্যক্তি একটি বাচ্চাদের দুধের বোতল নিয়ে জলের মধ্যে ফেলছে। এরপরই দেখা যায় জলের মধ্যে একটি গোল্ডফিশ দেখা যাচ্ছে। তারপরই দেখা যায়, জলের মধ্যে দুধ ফেলতেই গোল্ডফিশ বোতলে মুখ লাগিয়ে বাচ্চাদের মত করে খাচ্ছে। দেখে মনে হয়, ঠিক যেন একটি বাচ্চা দুধ খাচ্ছে।

স্যোশাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হতেই ব্যাপকহারে ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে নেটনাগরিকদের মন ছুঁড়ে যায় এই ভিডিও। ইতিমধ্যেই প্রায় ৫০ হাজারেরও বেশি মানুষ এই ভিডিও দেখে নিয়েছেন। পাশাপাশি শেয়ারও করে নিয়েছেন অনেকেই। সঙ্গে মজাদার কমেন্টও করেছেন নেটিজনরা।

Related Articles

Back to top button