টাইমলাইন

কারো দাঁত নকল, কারো ঠোঁট, টলিউডের পাঁচ সুন্দরী যাদের বিরুদ্ধে রয়েছে সার্জারির অভিযোগ

বাংলাহান্ট ডেস্কঃ সুন্দর হতে কে না চায়! আর প্লাস্টিক সার্জারির মতো চটজলদি উপায় যদি হাতের কাছে থাকে তাহলে তো আর কোনও কথাই নেই। অনেক সময়ে নিজেকে অনেক বেশি সুন্দরী এবং মোহময়ী করে তুলতে তাই কৃত্রিম সৌন্দর্যের দ্বারস্থ হয়েছেন হলিউড-বলিউডের জনপ্রিয় তারকারা। এবার সেই রূপ বদলের ছোঁয়া পড়েছে টলিউডের আঙিনায়ও। প্লাস্টিক সার্জারি করে নিজেদের লুকে নিয়ে নিয়ে এসেছেন পরিবর্তন একাধিক টলি সুন্দরী। জানুন কীভাবে তাঁরা নিজেদের লুকে পরিবর্তন ঘটিয়েছে—

Nusrat Jahan Stuns Fans ! | OTV News

১) নুসরত জাহানঃ টলিউডের এই ‘হট কেক’ নাকি তাঁর ঠোঁটে প্লাস্টিক সার্জারি করেছেন। আগের তুলনায় তাঁর ঠোঁট নাকি অনেক বেশি মোটা হয়ে গিয়েছে। সেই পাউটি লিপস দেখলে নেটিজেনরা বলে, তিনি নাকি ঠোঁটে ফিলার্স করিয়েছেন। তা অবশ্য পুরনো ছবির সাথে এখনকার ছবির তুলনা করে পার্থক্য চোখে পড়ে। এনিয়ে কখনও মুখ খোলেন নি নুসরত জাহান (Nusrat Jahan)।

21 hot photos of Mimi Chakraborty in saree - beautiful Bengali actress from Dracula Sir, SOS Kolkata and music video Anjana. - SpideyPosts : Top 10 of Hollywood and Bollywood Actresses, movies, songs, videos, fashion

২) মিমি চক্রবর্তীঃ এই টেলি সুন্দরীও নাকি নিজের সৌন্দর্য আরও আকর্ষণীয় করে তুলতে প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হয়েছেন। ইনিও নাকি লিপ ফিলারস করিয়েছেন। মিমির (Mimi Chakraborty) সোশ্যাল মিডিয়ার পুরনো ছবির সাথে এখনকার ছবির তুলনা করলে ঠোঁট ও চোয়ালের আকৃতির পার্থক্য অনায়াসে নাকি চোখে পড়ে। নেটজনতাদের দাবি তিনিও নাকি পাউটি লিপস করিয়েছেন।

৩) শুভশ্রী গাঙ্গুলীঃ টলিউডের এই অন্যতম জনপ্রিয় নায়িকা নাকি লিপ ফিলার্স করিয়েছেন। এমনটাই দাবি করেন ভক্তরা। এই পার্থক্য নাকি স্পষ্ট চোখে পড়ে তাদের। ভক্তদের মধ্যে কেউ কেউ তো এও অনুরোধ করেন তাঁকে আগের চেহারাই ফিরে যেতে, কারণ শুভশ্রীকে (Subhashree Ganguly) তাতেই ভালো লাগে বলে দাবি তাদের। এনিয়ে অবশ্য কখনো মুখ খোলেন নি তিনি।

Bengali Actress Sayantika Banerjee Hot Workouts In Gym | অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জির শরীরচর্চা - YouTube

৪) সায়ন্তিকা ব্যানার্জীঃ মিমি-নুসরত-শুভশ্রীর পর আরেক হট অভিনেত্রী সায়ন্তিকা (Sayantika Banerjee)। তিনিও নাকি ঠোঁট সার্জারি করে মোটা করিয়েছেন। ভক্তরা এই বদল পুরনো ছবির সাথে অহরহ খুঁজে পেয়েছে বলে দাবি করেন। তা নিয়ে অবশ্য কোনও দিনও মুখ খুলতে দেখা যায়নি এই অভিনেত্রীকে।

RAIMA SEN HOT & SEXY PHOTSHOOT IN BIKINI HD Page-1 | Welcomenri

৫) রাইমা সেনঃ টলিউডের এই অভিনেত্রীও নিজের খুঁত ঢাকতে ও মোহময়ী হয়ে উঠতে প্লাস্টিক সার্জারির শরণাপন্ন হয়েছেন। তাঁর কথায়, ‘গ্ল্যামারস স্কিনের জন্য অনেকেই অনেক কিছু করে, তবে আমার ইচ্ছা আছে ফিলার্স লিপস করানোর। তবে মা এগুলো পছন্দ করে না’। কিন্তু নেটিজেনদের দাবি, নিজের হাসি সুন্দর করতে দাঁতের শেপে কিছুটা পরিবর্তন করিয়েছেন রাইমা (Raima Sen)।

 

 

Back to top button