টাইমলাইনবিনোদন

পর্ন কাণ্ডে নাম জড়ালো ‘দুপুর ঠাকুরপো’র ফ্লোরা সাইনির, চর্চা তীব্র হতেই ভিডিও বার্তায় সাফাই অভিনেত্রীর

বাংলাহান্ট ডেস্ক: গত সোমবার থেকে পর্ন কাণ্ড নিয়ে চর্চা তুঙ্গে রয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। রাজ কুন্দ্রার (raj kundra) গ্রেফতারির পর থেকে প্রকাশ‍্যে আসতে শুরু করেছে একের পর এক মডেল অভিনেত্রীদের নাম যাদের নিজের ছবিতে অভিনয় করানোর জন‍্য যোগাযোগ করেছিলেন তিনি বা যাদের অভিনয় করানোর কথা ভেবে রেখেছিলেন। এর মাঝেই আবার পর্ন কাণ্ডে নাম উঠে আসল ‘দুপুর ঠাকুরপো’ খ‍্যাত ফ্লোরা সাইনির (flora saini)।

হইচই এর জনপ্রিয় ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’তে ফুলওয়া বৌদির চরিত্রে অভিনয় করে বাঙালির পরিচিত হয়ে উঠেছেন ফ্লোরা। শোনা যাচ্ছে, রাজ কুন্দ্রা গ্রেফতার না হলে নাকি তাঁর আগামী প্রোজেক্টে কাজ করার কথা ছিল অভিনেত্রীর। গুঞ্জন তুঙ্গে উঠতেই বিষয়টায় হস্তক্ষেপ করেন ফ্লোরা নিজে।


এমন গুজবে স্পষ্টতই বিরক্ত তিনি। পর্ন কাণ্ডের মতো একটি বিষয়ে কারোর নাম জড়িয়ে দেওয়া যে কতটা গুরুতর ব‍্যাপার সেটা কেউ বুঝতে পারছে না বলে মন্তব‍্য করেন ফ্লোরা। তাই গুজবটা যাতে আর বাড়তে না পারে সে জন‍্য নিজেই আসরে নামলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ভিডিও বার্তায় ফ্লোরা নিশ্চিত করেছেন এটা গুজব ছাড়া আর কিছুই নয়।


রাজের সঙ্গে তাঁর কোনোদিন যোগাযোগ ছিল না। দুজন ব‍্যক্তির মধ‍্যে হওয়া চ‍্যাটে তাঁর নাম রয়েছে মানেই যে তিনি বিষয়টির সঙ্গে জড়িত এমনটা ভাবার কিন্তু কোনো কারণ নেই। তাও তিনি চুপ করে থাকলেই অনেকে মনে করতেন সম্ভবত কিছু লুকানোর চেষ্টা করছেন তিনি।

ফ্লোরা আরো বলেন, তিনি ছাড়াও বোল্ড দৃশ‍্যে অভিনয় করেন এমন অনেক অভিনেত্রী, মডেলের নাম ছিল চ‍্যাটে। কিন্তু যেহেতু তাঁর পারিবারিক ব‍্যাকগ্রাউন্ড ফিল্ম নয় তাই তাঁর নাম সহজেই জড়িয়ে দেওয়া হচ্ছে।

Related Articles

Back to top button