টাইমলাইনফুটবলখেলা

মাঠের মধ্যেই গার্লফ্রেন্ডকে ‘লিপকিস’ আমেরিকান ফুটবলারের, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ আবেগের আরেক নাম ফুটবল, ভালোবাসার আরেক নাম ফুটবল, এই কথাটি ফের একবার প্রমাণিত হয়ে গেল। এই মুহূর্তে একদিকে ইউরো কাপ অপরদিকে কোপা আমেরিকা এই দুই টুর্নামেন্টের আবহে ভাসছে আপামর ফুটবলপ্রেমী। আর এরই মাঝে ফুটবল প্রেমকে আর আলাদা মাত্রা দিলেন আমেরিকার ফুটবলার হাসানি ডটসন স্টেফেনসন।

এইদিন গুরুত্বপূর্ণ ফুটবল ম্যাচে মুখোমুখি হয়েছিল মিনেসোটা ইউনাইটেড এফসি এবং স্যান হোসে আর্থকোয়েকস। ম্যাচের সম্পূর্ণ সময়ে 2-2 ফলাফলে ম্যাচ ড্র হয়। আর তারপরই ক্রিকেট মাঠে রোমান্টিক দৃশ্য ঘটিয়ে ফেললেন মিনেসোটা ইউনাইটেড এফসির ফুটবলার হাসানি ডটসন স্টেফেনসন।

 

ম্যাচ শেষ হওয়ার পর নিজের গার্লফ্রেন্ডকে স্টেডিয়ামের মধ্যে ডেকে নেন 23 বছর বয়সী আমেরিকান ফুটবলার হাসানি ডটসন স্টেফেনসন। তারপর হাঁটু গেড়ে হাতে আংটি পড়িয়ে সেখানেই গার্লফ্রেন্ড পেট্রা ভুকোভিচকে নিজের মনের কথা জানান এবং বিয়ের প্রস্তাব দেন।

বিয়ের প্রস্তাবে রাজি হওয়ায় মাঠের ভিতরেই গার্লফ্রেন্ড পেট্রা ভুকোভিচকে চুম্বন করেন হাসানি। হাসানি ডটসন স্টেফেনসন এবং তার গার্লফ্রেন্ড পেট্রা ভুকোভিচকে দেখে গোটা গ্যালারি উঠে দাঁড়িয়ে পরে এবং তাদের বিশেষ মুহূর্ত ক্যামেরা বন্দি করতে শুরু করে দেয়। মুহূর্তের ভাইরাল হয় ভিডিও।

Related Articles

Back to top button