টাইমলাইনভারত

বাচ্চাকে দিয়ে জুতো খোলালেন রাজ্যের বন মন্ত্রী! ছবি ভাইরাল হওয়ার পর আজব সাফাই দিলেন মুখ্যমন্ত্রী

বাংলা হান্ট ডেস্কঃ তামিলনাড়ুর বন মন্ত্রী (Tamil Nadu forest minister) এক আদিবাসী বাচ্চার থেকে নিজের জুতো খোলান। এরপরেই জড়িয়ে পড়েন বিতর্কে। এরপর তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পলানিস্বামী (Palaniswami) শনিবার বলেন, বন মন্ত্রী ডিসি শ্রীনিবাসনের (Dindigul C Sreenivasan) পায়ে কাঁটা ফুটেছিল, আর সেটাই তিনি ওই বাচ্চাটিকে বের করতে বলেছিলেন। মন্ত্রী শ্রীনিবাসন শুক্রবার বাচ্চা আর তাঁর মায়ের কাছে ক্ষমা চেয়ে মিডিয়ার উপর দোষ চাপান।

উল্লেখনীয়, বৃহস্পতিবার বন মন্ত্রী মুদুমলাইয়ে ব্যাঘ্র অভয়ারন্ন এর থেপ্পাক্কাডুতে বন্য হাতি পুনরুদ্ধার শিবিরের উদ্বোধন করতে গেছিলেন। খবর অনুযায়ী, মন্ত্রী যখন জেলা শাসক আর অন্যান্য আধিকারিকদের সাথে শিবির পরিদর্শন করছিলেন, তখন উনি মন্দিরে প্রবেশ করার আগে আদিবাসী বাচ্চাকে ডেকে সবার সামনে জুতো খুলে দিতে বলেন। আদিবাসী বাচ্চা দ্বারা মন্ত্রীর জুতো খোলার ছবি ভাইরাল হওয়ার পর চারিদিকে সমালোচনার ঝড় বয়ে যায়।

শনিবার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী পলানিস্বামী সংবাদমাধ্যমকে জানান শ্রীনিবাসন ঝুঁকতে পারছিলেন না, আর সেই জন্য তিনি পায়ে ফুটে যাওয়া কাঁটা বের করার জন্য আদিবাসী বাচ্চার সাহায্য নেন।

Related Articles

Back to top button