টাইমলাইনভাইরালভিডিওআন্তর্জাতিক

প্রকাশ্য রাস্তায় ফ্রান্সের প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁকে কষিয়ে চড়! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ফ্রান্সের প্রেসিডেন্ট (President Of France) ইমানুয়েল ম্যাক্রোঁ (Emmanuel macron) দক্ষিণ-পূর্ব ফ্রান্সে জনতার সঙ্গে হাত মেলাতে গিয়ে বিপত্তিতে পড়েন। জনতার সামনে গিয়ে তাঁদের সঙ্গে হাত মেলানোর সময় আচমকাই এক ব্যক্তি ওনাকে কষিয়ে চড় মেরে দেয়। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরাল (Viral Video) হচ্ছে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, এই ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

দক্ষিণ-পূর্ব ফ্রান্সের ড্রোম অঞ্চলের সফরে গিয়েছিলেন ফ্রান্সের রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁ। সেখানে মানুষের সঙ্গে সাক্ষাৎ করে করোনার পর তাঁদের জীবন-যাপন কেমন, সেই নিয়ে আলোচনা করেন। সফরের সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তিদের সঙ্গে করমর্দন করছিলেন ইমানুয়েল ম্যাক্রোঁ। আর সেই সময়ই এক ব্যক্তি ওনাকে সপাটে চড় মারে।

সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিও ভাইরাল হয়ে যায়। ভিডিওতে চড় মারা ব্যক্তিকে প্রথমে ‘ডাউন বিদ ম্যাক্রোঁনিয়া” বলতে শোনা গিয়েছিল। এরপরই সে প্রেসিডন্টকে সপাটে চড় মারে। পুলিশ এই ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে, তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related Articles

Back to top button