টাইমলাইনভাইরাল

কচ্ছপের সঙ্গে আপেল ভাগ করে খাচ্ছে দুই শিম্পাঞ্জি, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বর্তমানে মানুষের জীবনের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে মোবাইল ফোন। আর মোবাইল মানেই সোশ‍্যাল মিডিয়া। আট থেকে আশি সকলেই এখন সোশ‍্যাল মিডিয়ার ভক্ত। ইন্টারনেট যেন আষ্টেপৃষ্টে বেঁধে ফেলেছে মানুষকে। সোশ‍্যাল মিডিয়ার বিভিন্ন প্ল‍্যাটফর্মে প্রতিদিন হাজারো ভিডিও শেয়ার হয়। তার মধ‍্যে বেশ কিছু ভিডিও হয়ে যায় ভাইরাল। লাখ লাখ লাইক ও কমেন্ট হয়ে যায় এক একটি ভিডিওতে। এই ভাইরাল ভিডিওর দৌলতে বহু মানুষের প্রতিভাও পরিস্ফুট হয়েছে। এর পাশাপাশি বহু পশুপাখিরও ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গিয়েছে শিম্পাঞ্জি ও কচ্ছপের বন্ধুত্বের নমুনা। ভিডিওতে দেখা গিয়েছে, একটি বড়সড় কচ্ছপের সামনে বসে রয়েছে দুটি শিম্পাঞ্জি। তার মধ্যে একজন একটি আপেল খাচ্ছে। নিজে আপেল খেতে খেতেই কচ্ছপের মুখের সামনেও এগিয়ে দিচ্ছে। শিম্পাঞ্জি ও কচ্ছপের এই ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়।

এখনও পর্যন্ত ৪৭ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছে এই ভিডিও। লাইক পড়েছে ছয় হাজারেরও বেশি। মাত্র ১৯ সেকেন্ডের এই ভিডিওটি চূড়ান্ত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরাও বেশ খুশি হয়েছেন দুই ভিন্ন গোত্রের প্রাণীর এই ভিডিও দেখে।

প্রসঙ্গত, মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নানান ভিডিও ভাইরাল হয়। কখনও সেই ভিডিও দেখে হাসির রোল ওঠে নেটজগতে। আবার কখনও কোনও ভিডিও কাঁদিয়ে ছাড়ে নেটিজেনদের। কোনও কোনও ভিডিও দেখে অবাকও হয়ে যান নেটিজেনরা।

Back to top button