টাইমলাইনবিশেষভারতখেলাক্রিকেট

সচিন থেকে রোহিত, কুম্বলে থেকে কোহলি, মনছোঁয়া বার্তায় স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারত আজ স্বাধীনতার ৭৫ বছর পূরণের খুশি উদযাপন করছে। সোশ্যাল মিডিয়া দেশভক্তিতে প্লাবিত। ভারতীয় ক্রিকেটাররাও তাদের ভক্তদের ১৫ই আগস্ট দেশের স্বাধীনতা দিবস উপলক্ষে তাদের মতো করে শুভেচ্ছা জানিয়েছেন। বর্তমান থেকে প্রাক্তন ক্রিকেটাররা প্রত্যেকেই নিজস্ব অভিনব ভাবনায় স্বাধীনতা দিবস উপলক্ষে নিজের মনের মতো বার্তা দিয়েছেন।

ভারতের সর্বকালের সেরা ক্রিকেটার সচিন টেন্ডুলকার তার টুইটে নারী শক্তির প্রশংসা করেছেন, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা এবং প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি নিজের বক্তব্যকে সংক্ষিপ্ত এবং সহজবোধ্য রেখেছেন। প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওবাগকে নিজের হাতে তেরঙ্গার ছবি আঁকতে দেখা গিয়েছে আর এইমুহূর্তে ভারতের এক নম্বর পেসার যশপ্রীত বুমরা এই বিশেষ দিনে তার কাছে অত্যন্ত গর্বের মুহূর্ত হিসাবে নিজের ভারতীয় অধিনায়ক হিসাবে মাঠে নামার মুহূর্তের ছবিটি তুলে ধরেছেন। এরপরের অংশে প্রাক্তন এবং বর্তমান ভারতীয় ক্রিকেটারদের সেই মনছোঁয়া স্বাধীনতার বার্তাগুলি তুলে ধরা হলো:

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদি সকাল ৭.৩০ মিনিটে জাতীয় পতাকা উত্তোলন করেন এবং লাল কেল্লার প্রাচীর থেকে জাতির উদ্দেশে বার্তা। তারপরে ভারতীয় ক্রীড়া আইকনরা সোশ্যাল মিডিয়ায় বার্তা পোস্ট করে এই স্বাধীনতার অমৃত মহোৎসবের উপলক্ষে জাতিকে অনুপ্রাণিত করেছে।

Related Articles