ক্রিকেটখেলাটাইমলাইন

শচীন থেকে সেওয়াগ, বিরাট থেকে রোহিত, প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে ঐক্যের জন্য দীপ জ্বালালেন সকলেই।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনার বিরুদ্ধে সকল মানুষকে এক হয়ে লড়াই করার বার্তা দেওয়ার জন্য রবিবার রাত 9 টায় নয় মিনিট ধরে বাড়ির সমস্ত আলো নিভিয়ে প্রদীপ, মোমবাতি জ্বালানোর বার্তা দিয়েছিলেন। প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছিলেন দেশের সাধারণ মানুষ। তবে শুধু সাধারণ মানুষই নয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছেন দেশের বিভিন্ন সেলিব্রেটি। প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছেন দেশের জনপ্রিয় ক্রিকেট তারকারাও।

এইদিন প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে রাত ন’টার সময় নয় মিনিট ধরে মোমবাতি জ্বালালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এবং তার স্ত্রী অনুষ্কা শর্মা। সেই সাথে শচীন তেন্ডুলকারও নিজের সমস্ত পরিবার নিয়ে প্রদীপ জ্বালিয়ে প্রধানমন্ত্রী বার্তাকে সম্মান জানান। সেইসাথে এইদিন প্রদীপ জ্বালিয়ে ছিলেন রোহিত শর্মা এবং তার স্ত্রী।

এছাড়াও ভারতীয় ক্রিকেট দলের ওপেনার ব্যাটসম্যান কে এল রাহুল এই দিন রাত ন’টার সময় নয় মিনিট ধরে প্রদীপ জ্বালিয়ে ছিলেন। এছাড়াও নিজের বাড়ির জানলায় প্রদীপ জ্বালিয়ে ছিলেন ভারতীয় ক্রিকেটার শ্রেয়াস আইয়ার। নিজেদের বাড়িতেই মোমবাতি জ্বালিয়ে ছিলেন শিখর ধাওয়ান এবং তার স্ত্রী, এছাড়াও প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিংও নিজের স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজের বাড়িতে প্রদীপ জ্বালান। এছাড়াও এদিন প্রাক্তন ভারতীয় বিধ্বংসী ওপেনার বীরেন্দ্র শেহবাগও নিজের বাড়িতে প্রদীপ জ্বালিয়ে ছিলেন, সেই সাথে নিজের বাড়িতে প্রদীপ জ্বালিয়ে ছিলেন সুরেশ রায়না, হার্দিক পান্ডিয়া, কুনাল পান্ডিয়া সকলেই।

Back to top button