টাইমলাইনবিনোদন

উৎসব মরশুমে দর্শকদের জন‍্য বিশেষ সারপ্রাইজ, মাত্র ১০০ টাকাতেই দেখা যাবে ‘ব্রহ্মাস্ত্র’ ম‍্যাজিক

বাংলাহান্ট ডেস্ক: জাতীয় সিনেমা দিবস (National Cinema Day) উপলক্ষে মাত্র ৭৫ টাকায় সমস্ত সিনেমা দেখার সুযোগ করে দিয়েছিল একাধিক হল এবং মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষ। কম দামে টিকিট হওয়ায় দর্শকদের ঢল উপচে পড়েছিল প্রেক্ষাগৃহে। বেশিরভাগ হলে হাউজফুল বোর্ড লাগিয়ে দেওয়া হয়েছিল। প্রতিটি ছবির ব‍্যবসাই এক ধাক্কায় অনেকগুণ বেড়ে গিয়েছিল। দর্শকদের প্রতিক্রিয়া আর ব‍্যবসার পরিমাণ দেখে সিনে বিশেষজ্ঞরা অনেকেই বলেছিলেন, টিকিটের দাম কমই রাখা উচিত।

এবার ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) নির্মাতাদের তরফে ঘোষনা করা হল, মাত্র ১০০ টাকায় টিকিট কেটেই দেখা যাবে রণবীর কাপুর আলিয়া ভাটের ছবিটি। কবে থেকে কতদিন পর্যন্ত এই বিশেষ অফার থাকবে সেটাও স্পষ্ট ভাবে জানিয়ে দেওয়া হয়েছে নির্মাতাদের তরফে। চটপট জেনে নিন কবে থেকে পাওয়া যাবে এই অফার-

আসলে নবরাত্রির উৎসব উপলক্ষে এই বিশেষ অফার রেখেছেন ব্রহ্মাস্ত্র নির্মাতারা। একটি টুইটে জানানো হয়েছে, আজ অর্থাৎ ২৬ সেপ্টেম্বর থেকে আগামী ২৯ সেপ্টেম্বর পর্যন্ত মাত্র ১০০ টাকা এবং কিছু অতিরিক্ত করেই পাওয়া যাবে ব্রহ্মাস্ত্রর টিকিট। এতে আরো দর্শকের সমাগম হবে বলে মনে করছেন নির্মাতারা।

ব্রহ্মাস্ত্র পরিচালক অয়ন মুখার্জি মন্তব‍্য করেন, ‘জাতীয় সিনেমা দিবস আমাদের শিখিয়েছে সঠিক টিকিটের দাম কত বেশি সংখ‍্যক দর্শককে বড়পর্দায় ছবি দেখার সুযোগ করে দেয়। আমরা এটাই তো চাই। আমরা সবসময় নতুন জিনিস শিখতে চাই আর চেষ্টাও করতে চাই। আশা করি এতে ইতিবাচক সাড়া পাওয়া যাবে। আগামীকাল থেকে নবরাত্রি সেলিব্রেশন শুরু ক‍রব আমরা। আশা করব দর্শকরা এই সপ্তাহেও ব্রহ্মাস্ত্র উপভোগ ক‍রবেন বড়পর্দায়।’

প্রসঙ্গত, সম্প্রতি পরিচালক অয়ন জানান, ছবিতে অভিনয়ের জন‍্য একটা পয়সাও নেননি রণবীর। উত্তরে অভিনেতা বলেন, তিনি পারিশ্রমিক চেয়েছিলেন ছবির জন‍্য। তিনি ছবিটির সহ প্রযোজনাও করেছেন। আসলে তাঁর দৃষ্টি আর চিন্তা ভাবনা দুটোই অনেক দূরের। প্রথম ছবির জন‍্য তিনি পারিশ্রমিক নেননি ঠিকই, কিন্তু তিনটি পার্ট মিলিয়ে ব্রহ্মাস্ত্র সিরিজ যা কামাবে তা অভিনেতা হিসাবে তাঁর পারিশ্রমিকের থেকে অনেক বেশি হবে।

Related Articles