টাইমলাইনভারতভাইরালভিডিও

ফুচকার জলে প্রস্রাব মিশিয়ে বিক্রি করছিল ফুচকাওয়ালা, ভাইরাল ভিডিওতে ধরা পড়ল কীর্তি

বাংলাহান্ট ডেস্কঃ স্ট্রিট ফুডের মধ্যে ফুচকা (fuchka) অত্যন্ত লোভনীয় এবং জনপ্রিয় একটি খাবার। এই খাবার খাওয়ার আগে, নাম শুনলেই জিভে জল চলে আসে। আট থেকে আশি, সকলেরই এই খাবারের প্রতি একটা দুর্বলতা রয়েছে। বাঙালিরা ফুচকা নামে ডাকলেও, গোল গাপ্পা, পানিপুরি নানারকম নাম রয়েছে এই লোভনীয় খাবারের।

তবে সম্প্রতি দিনে স্যোশাল মিডিয়ায় এই ফুচকা বিষয়ক এমন একটি ভাইরাল ভিডিও (viral video) প্রকাশ্যে এসেছে, যা দেখে সিউরে উঠেছে ফুচকা প্রেমী মানুষজন। পছন্দের এই ভালোবাসার খাবার নিয়ে এমন নোংরামোর, বিরুদ্ধে প্রতিবাদও করেছেন অনেকেই। এমনকি কড়া পদক্ষেপও নিয়েছে পুলিশ প্রশাসন।

আগে দেখে নেওয়া যাক সেই ভাইরাল হওয়া ভিডিও-

স্যোশাল মিডিয়ায় শেয়ার হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, ফুচকার দোকানে দাঁড়িয়ে রয়েছে দোকানি। কিন্তু দোকানে দাঁড়িয়েই তিনি একটি একটি অদ্ভূত কাজ করছেন। আর তা দেখেই রীতিমত আঁতকে উঠেছে নেটিজনরা। দেখা যায়, রাস্তার উপর দোকানে দাঁড়িয়েই দোকানি ফুচকার জলের মধ্যে নিজের প্রস্রাব মিশিয়ে দিচ্ছেন। মগে ভরে প্রস্রাব, ফুচকার জলের সঙ্গে মিশিয়ে দিতে দেখা যায় ফুচকাওয়ালাকে।

আর এই ভিডিও নেটদুনিয়ায় শেয়ার হতেই মুহূর্তের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়। সঙ্গে ক্ষেপে ওঠে নেটনাগরিকরাও। পছন্দের তালিকার প্রথমে থাকা এই লোভনীয় খাবার নিয়ে এমন নোংরামো, কিছুতেই বরদাস্ত করবে না তাঁরা। জানা গিয়েছে, গুয়াহাটির (Guwahati) আঠগাঁও এলাকার ঘটনা এটি। আর ভাইরাল ভিডিও পুলিশের নজরে আসতেই, ওই ফুচকাওয়ালার বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিয়েছে পুলিশ।

Related Articles

Back to top button