টাইমলাইনফুটবলখেলা

বিধানসভা ভোটের প্রচারে রাজ্যে আসছেন বিশ্বকাপজয়ী এই ভারতীয় ক্রিকেটার

বাংলা হান্ট ডেস্কঃ আর কয়েকদিন পরেই পশ্চিমবঙ্গের শুরু হয়ে যাবে ভোট পর্ব। ইতিমধ্যে ভোটের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন। পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে রাজ্য রাজনীতি এই মুহূর্তে উত্তেজিত পরিস্থিতিতে। এমন পরিস্থিতিতে রাজ্যে প্রচার করতে পারেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর জানা। গেছে বিজেপির হয়ে প্রচার এর জন্য বাংলায় আসতে পারেন প্রাপ্তন এই তারকা ভারত ওপেনার।

এখনো পর্যন্ত গৌতম গম্ভীরকে বিজেপির হয়ে প্রচারে সবথেকে বেশি কার্যকরী ভূমিকায় দেখা দিয়েছে দিল্লিতে। এছাড়া হরিয়ানাতেও প্রচারে গিয়েছিলেন গৌতম গম্ভীর। তবে এই দুই রাজ্যের বাইরে সচরাচর গৌতম গম্ভীরকে নির্বাচনী প্রচারে দেখা যায়নি। এবার এই দুই রাজ্যের গন্ডি টপকাতে চলেছেন গম্ভীর। পশ্চিমবঙ্গে আট দফায় হতে চলেছে বিধানসভা নির্বাচন। আর এই আটটি দফার প্রত্যেকটিতেই গৌতম গম্ভীর প্রচারে আসবেন বলে জানা গিয়েছে। এছাড়া অসমেও নির্বাচনী প্রচারে দেখা যেতে পারে গৌতম গম্ভীরকে।

এই প্রসঙ্গে গম্ভীর বলেন, “আমি কলকাতাতে বা পশ্চিমবঙ্গের কোথায় জন্ম গ্রহন করি নি কিন্তু আমি কখনো নিজেকে পশ্চিমবঙ্গের বাইরের বলে মনে করি না। দীর্ঘদিন আমি কলকাতা নাইট রাইডার্স দলের অধিনায়কত্ব করেছি সেই সময় কলকাতাবাসী এবং পশ্চিমবঙ্গবাসীর কাছে আমি যে ভালোবাসা পেয়েছি তাতে এক মুহূর্তের জন্য নিজেকে পশ্চিমবঙ্গের বাইরের মানুষ মনে হয় না। আর তাই আমি পশ্চিমবঙ্গকে খুবই ভালোবাসি। কিন্তু ধীরে ধীরে তৃণমূলের অপশাসনের জন্য পশ্চিমবঙ্গ বোমা, বারুদের স্তুপে পরিণত হচ্ছে যেটা পশ্চিমবঙ্গবাসীর জন্য একেবারেই ভালো খবর নয়। দীর্ঘ 34 বছর বামফ্রন্ট পশ্চিমবঙ্গকে লুট করেছে আর এখন তৃণমূলও সেই একই কাজ করছে পশ্চিমবঙ্গবাসীর সঙ্গে। যেটা এবার বন্ধ হওয়া উচিত।”

Back to top button