টাইমলাইনভারতখেলাআন্তর্জাতিকক্রিকেট

রবি শাস্ত্রীর উপর চটলেন গৌতম গম্ভীর, টিম ইন্ডিয়াকে নিয়ে করা মন্তব্যের জন্য হতে হল অপমানিত

বাংলা হান্ট ডেস্কঃ কথা মতোই টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় দলের কোচ পদ থেকে সরে দাঁড়িয়েছেন রবি শাস্ত্রী। তার জায়গায় এই মুহূর্তে দায়িত্ব নিয়েছেন ভারতীয় ক্রিকেটের দ্য ওয়াল হিসেবে পরিচিত রাহুল দ্রাবিড়। রাহুলের নেতৃত্বে ইতিমধ্যেই ঘরের মাঠে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথম সিরিজও জিতে নিয়েছে রোহিত বাহিনী। এবার রাহুলের কোচিং সম্পর্কে মুখ খুলতে গিয়ে প্রাক্তন কোচ রবি শাস্ত্রীকে এক হাত নিলেন গৌতম গম্ভীর।

গৌতম গম্ভীর জানিয়েছেন রবি শাস্ত্রির কোচিং পর্ব চলাকালীন একটি জিনিস রয়েছে যা তার ভীষণ খারাপ লেগেছে। শাস্ত্রীর নির্দেশনায় দল যখন অস্ট্রেলিয়ায় সিরিজ জয় করে, তখন কথায় কথায় তিনি মন্তব্য করেছিলেন এটাই বিশ্বের সেরা ভারতীয় দল। গম্ভীরের মতে এধরণের মন্তব্য অত্যন্ত দৃষ্টিকটু।

তিনি বলেন, “একটা জিনিস আমার ভালো লাগেনি যে আপনি যখন ভালো খেলেন, তখন আপনি নিজের প্রশংসা করেন না। অন্যরা এটার প্রশংসা করলে ঠিক আছে, কিন্তু আমরা যখন 2011 বিশ্বকাপ জিতেছিলাম, তখন আমরা কেউই একটা বিবৃতি দিইনি যে এটা বিশ্বের সেরা দল।”

একইসঙ্গে তিনি আরও যোগ করেন, অন্যরা যদি আপনাকে সেরা দল বলে তাহলে তা গর্বের বিষয়। ভারতীয় দল অস্ট্রেলিয়া সিরিজ জিতেছে ইংল্যান্ডেও অত্যন্ত ভালো খেলেছে তা নিয়ে কোন সন্দেহ নেই। তবে আগামী দিনে রাহুল দ্রাবিড়ের মুখ থেকে আপনি এ ধরনের শব্দ শুনতে পাবেন না বলেও দাবি করেন তিনি। গৌতম গম্ভীর বলেন, “অন্যরা আপনার প্রশংসা করুক, আপনি রাহুল দ্রাবিড়ের মুখ থেকে এমন কথা শুনবেন না। ভারত ভালো খেলুক বা খারাপ। রাহুল দ্রাবিড়ের বক্তব্য সবসময় ভারসাম্যপূর্ণ হবে।”

 

Related Articles

Back to top button