টাইমলাইনখেলাক্রিকেট

অবশেষে বিরাট কোহলিকে স্যালুট জানালেন গম্ভীর! কারন জানলে অবাক হবেন আপনিও

বাংলা হান্ট ডেস্কঃ অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম দুটি ওয়ানডে ম্যাচে হেরে ওয়ানডে সিরিজ হাতছাড়া করতে হয়েছিল ভারতকে। আর তার জন্য সরাসরি বিরাট কোহলির (Virat kohli) অধিনায়কত্বকে দায়ী করেছিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর (Gautam gambhir)। কোন প্রকার রাখঢাক না করে গৌতম গম্ভীর সরাসরি বিরাটের বিরুদ্ধে আঙ্গুল তুলে বলেছিলেন, ‘বিরাটের অধিনায়কত্ব আমি কিছুই বুঝতে পারছি না।’ তবে অধিনায়ক বিরাটের যতই সমালোচনা করুক না কেন ব্যাটসম্যান বিরাটের প্রশংসায় পঞ্চমুখ গৌতম গম্ভীর।

আন্তর্জাতিক ক্রিকেটে একের পর এক রেকর্ড গড়েই চলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। এক দশক ক্রিকেট খেলেই কুড়ি হাজার রান করে ফেলেছেন তিনি। ইতিমধ্যে আন্তর্জাতিক ক্রিকেটে 22 হাজার রান পূর্ণ করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি, এছাড়াও দ্রুততম ব্যাটসম্যান হিসেবে ওয়ানডে ক্রিকেটে 12 হাজার রানের মাইলফলক ছুঁয়েছেন কোহলি। আর তাই ব্যাটসম্যান কোহলির প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন ভারত ওপেনার গৌতম গম্ভীর। এমনকি কোহলিকে স্যালুট জানালেন গৌতম গম্ভীর।

70321973c55e659c82031f48365e273f283faa5515e9bbacc9b3ac7472b0b245b690a401 Bangla Hunt Bengali News

এইদিন কোহলির প্রশংসা করে গৌতম গম্ভীর বলেছেন, “বিরাট কোহলি এক অনবদ্য ক্রিকেটার, বিরাট কোহলির মধ্যে রান করার এক অদ্ভুত খিদে রয়েছে যা সব ক্রিকেটারের মধ্যে থাকে না। এছাড়াও বিরাট কোহলি ব্যাটিং কিংবা ফিল্ডিং যায় করুক না কেন সব সময় তিনি মাঠের মধ্যে নিজের 100% দেন। প্রতিটি সিরিজে বিরাট যতই রান করুক না কেন তবু তার রান করার খিদে কমে না। সেই সঙ্গে প্রত্যেকদিনই কঠোর পরিশ্রম করে চলেছেন কোহলি। আর এই সমস্ত কিছুই আজ তাকে বিরাট কোহলি তৈরি করেছে। সেই জন্যই কোহলিকে হ্যাটস অফ…”

Back to top button