টাইমলাইনবিনোদন

মাটির গান শোনাতে গিয়ে ‘রক অন’এর গান গাইছে গঙ্গারাম! দেখে হতাশ ফারহান আখতার, হাস‍্যকর ভিডিও ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: বাংলা (bengali serial) বা হিন্দি সিরিয়ালে (serial) আজব দৃশ‍্য দেখা মোটেই এখন আর নতুন কিছু নয়। টিআরপি বজায় রাখতে মাঝে মাঝেই গল্পের গরুকে গাছে তুলে দেওয়া হয়। মৃত মানুষ আবার বেঁচে ওঠা বা হারিয়ে যাওয়া ব‍্যক্তি আবার ফিরে আসা এমন তো আকছারই ঘটছে সিরিয়ালে। আর তাই নিয়ে ট্রোলও কম হয় না সোশ‍্যাল মিডিয়ায়।

এবার ট্রোলারদের নিশানায় স্টার জলসার সিরিয়াল ‘গঙ্গারাম’ (gangaram)। সিরিয়ালের সাম্প্রতিক এপিসোডের একটি ভিডিওকে নিয়ে এখন তুমুল হাসি মশকরা শুরু হয়েছে নেটপাড়ায়। আর হবে নাই বা কেন বলুন তো? গঙ্গরামের মুখে যদি এখন কেউ ফারহান আখতারের ‘রক অন’ ছবির গান শোনে তাহলে ট্রোল ছাড়া আর কীই বা হবে!


খুব বেশি দিন হয়নি শুরু হয়েছে গঙ্গারাম। গ্রামের ছেলে গঙ্গারাম শহরে আসে শহরবাসীকে ‘মাটির গান’ শোনানোর আশায়। কিন্তু এখন দেখা যাচ্ছে মাটির গানের বদলে সে বলিউডি ছবির জনপ্রিয় গান গাইছে। সিরিয়ালের সাম্প্রতিক এপিসোডে দেখায়, এক মঞ্চে ফারহান আখতারের গাওয়া রক অন ছবির সোচা হ‍্যায় গানটি গাইছে গঙ্গারাম। দূরে দাঁড়িয়ে তার গান শুনে মুগ্ধ নায়িকা হাততালি দিচ্ছে।

এতেই ঘটেছে বিপত্তি। নেটদুনিয়ায় এই ভিডিওটি নিয়েই তৈরি হয়েছে ট্রোল। এক ব‍্যক্তি আবার ভিডিওটির সঙ্গে ফারহান আখতারের একটি ভিডিও এডিট করে দিয়েছেন। দেখা যাচ্ছে গঙ্গারামের কণ্ঠে নিজের গাওয়া গান শুনে হতাশ ফারহান। এমনি সব ট্রোল ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেটপাড়ায়। এর আগেও এমনি এক কাণ্ড করে ট্রোলের মুখে পড়েছিল গঙ্গারাম। সেবার ‘অ্যায় দিল হ‍্যায় মুশকিল’ ছবির ‘বুলেয়া’ গানটি শোনা গিয়েছিল তাঁর কণ্ঠে। বলা বাহুল‍্য, সেবারেও ট্রোল হতে হয়েছিল গঙ্গারামকে।

সিরিয়ালের নায়ক গঙ্গারামের চরিত্রে অভিনয় করছেন অভিষেক বসু (abhishek basu)। টেলিপাড়ায় বেশ পরিচিত মুখ তিনি। ভাল অভিনেতা বলেই খ‍্যাতি রয়েছে তাঁর। জি বাংলার ‘নেতাজি’ (netaji) সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন অভিষেক। সকলেই বলেছিলেন এক্কেবারে নেতাজি সুভাষচন্দ্র বসুর মতোই দেখতে লাগছিল অভিষেককে। কিন্তু কিছুটা তাড়াহুড়ো করেই শেষ করে দেওয়া হয় নেতাজি সিরিয়াল। ফলে বেশ আক্ষেপই থেকে গিয়েছিল দর্শকদের মনে।

Related Articles

Back to top button