টাইমলাইনবিনোদন

বিয়ের দুমাস পরেই দুসংবাদ! প্রয়াত হলেন অভিনেত্রী গওহর খানের বাবা

বাংলাহান্ট ডেস্ক: মাত্র দুমাস আগে বিয়ে করে নতুন জীবনে পা রেখেছেন অভিনেত্রী গওহর খান (gauahar khan)। এরই মাঝে দুসংবাদ অভিনেত্রীর সাজানো সংসারে। দীর্ঘ রোগভোগের পর প্রয়াত হলেন অভিনেত্রীর বাবা জাফর আহমেদ খান। শুক্রবার সকালে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন তিনি।

গত কয়েক দিন ধরেই অসুস্থ ছিলেন গওহর খানের বাবা। গত সপ্তাহেই হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। বিয়ের সময় বাবার সঙ্গে তোলা একটি ছবি সম্প্রতি শেয়ার করে গওহর বলেছিলেন তাঁর বাবা খুবই স্ট্রং। কিন্তু সেই পোস্ট করার দুদিন পরেই আচমকা আসে দুসংবাদ।


বাবার একটি ছবি পোস্ট করে আবেগঘন বার্তা দিয়েছেন অভিনেত্রী। গওহর লিখেছেন, ‘আমার হিরো, তোমার মতো কেউ নেই। আমার বাবা দেবদূতের মতো পরলোকে গমন করেছেন‍। তাঁর চলে যাওয়াটা তাঁর সুন্দর জীবনের সাক্ষ‍্য হয়ে রয়ে গেল। তোমাকে খুব ভালবাসি। আমি তোমার মতোই বাবা কিন্তু তাও তোমার মহান ব‍্যক্তিত্বের এক শতাংশও হতে পারব না।’

সাদা পোশাকে মাথা ঢেকে এদিন বাবার শেষকৃত‍্যে উপস্থিত হন গওহর। তাঁর গোটা পরিবারই উপস্থিত ছিল এদিন। অভিনেত্রীর সতীর্থ ও অনুরাগীরাও তাঁর পোস্টে সমবেদনা জানিয়েছেন। একদিন আগেই অসুস্থ শ্বশুরের দ্রুত আরোগ‍্য কামনা করে ছবি পোস্ট করেছিলেন গওহরের স্বামী জইদ দরবার। সকলকে তাঁর জন‍্য প্রার্থনা করার অনুরোধ জানিয়েছিলেন তিনি।

Back to top button