টাইমলাইনভাইরাল

গৌরাঙ্গ দোশি, যিনি পুনরায় তিনটি বড় প্রকল্পের মাধ্যমে ৩৬০ ডিগ্রী নতুন ভাবে তার ফিরে আসার জন্য যোগা এবং ফিটনেস সহ একাধিক প্রকল্প চালু করতে চলেছেন

মুম্বাই, ভারত, ২০১৯,প্রবীণ চলচ্চিত্র নির্মাতা এবং ব্লকব্লাস্টারের পিছনে থাকা মানুষ ‘আঁখেন’ সম্প্রতি নিজের প্রযোজনা বাড়ির জন্য সতেজ চেহারা নয়, যোগ ও অনুশীলনের কঠোর-মূল ফিটনেস ব্যবস্থায় নিজের জন্য নতুন করে চেহারা নিয়ে ইন্ডাস্ট্রিতে ফিরে আসার ঘোষণা করেছেন।

বলিউডের সর্বাধিক প্রশংসিত প্রযোজক হলেন গৌরাঙ্গ দোশি, চলচ্চিত্র নির্মাণে সর্বদা অনন্য হওয়ার জন্য এবং বলিউডে এমন একটি কুলুঙ্গি তৈরির জন্য সর্বদা পরিচিত ছিলেন। এমনকি, কোনও চলচ্চিত্র নির্মাতা কখনও তার সামনে পা রাখার সাহস করেননি। তাঁর মৃত্যুদণ্ডের পদ্ধতি এবং তাঁর সর্বোচ্চ শৈলীর কাজ সেরা কৌশল সহ জিনিসগুলি বংশকাল ধরে শিল্পের প্রতিটি চলচ্চিত্র নির্মাতাকে সর্বদা অনুপ্রাণিত করে চলেছে। যদিও তার প্রোডাকশন হাউস নিয়ে ইন্ডাস্ট্রিতে খুব অল্প বয়স্ক, গৌরাঙ্গ দোশি কেবল একটিকেই টানতে পারেননি, তবে বহু ব্লকবাস্টার হিট নামছে আখেন, দেওয়র: আমাদের হিরোর হোম এবং বাউন্ডার (স্যান্ডস্টর্ম) এবং জাতীয় এবং আন্তর্জাতিকভাবে তার কাজের জন্য বেশ প্রশংসা অর্জন করেছেন।

শিল্প থেকে বিরতি দেওয়ার পরে, গৌরাঙ্গ দোশি অবশেষে তিনটি প্রতিশ্রুতিবদ্ধ প্রকল্প এবং তার পাইপলাইনে আরও অনেক কিছু নিয়ে ফিরে আসার ঘোষণা করেছেন। তার নতুন শুরুটি তার প্রযোজনা হাউস ‘গৌরাঙ্গ দোশি প্রোডাকশনস’ হিসাবে চিহ্নিত হয়েছে এবং তিনি তাঁর দর্শনর সকলের সামনে নতুন করে শুরু করতে প্রস্তুত রয়েছেন।

চলচ্চিত্র নির্মাতা তার প্রত্যাবর্তনের ঘোষণা করার সময়, নিজের নতুন চেহারাটি সংশোধন করার জন্য এবং ইন্ডাস্ট্রিতে তার নতুন লেখার জন্য তিনি যোগ ও কসরত পূর্ণ একটি শাসন ব্যবস্থায় নিজেকেও পেয়েছেন। বতর্মানে তিনি কঠোর পরিশ্রম এবং শারীরিক সুস্থতার নিয়মের একটি উপায় অবলম্বন করেছেন যা তাকে তার প্রত্যাবর্তনটিকে আরও শক্তিশালী এবং বহুমুখী করতে সহায়তা করছে।

এই অবিচ্ছিন্ন চেতনার সাথে, গৌরাঙ্গ দোশি প্রকৃতপক্ষে অত্যন্ত আবেগ এবং কঠোর পরিশ্রমের একজন ব্যক্তি এবং আমরা নিশ্চিত যে এটি কেবল সময়ের অপেক্ষা হবে যে তার প্রকল্পগুলিকে ঝড়ের গতির মতন এগিয়ে নিয়ে যাবে এবং তার প্রতিভার উজ্জ্বলতা ফিরিয়ে আনবে।

সূত্র: ডিগপু(Digpu)

 

Leave a Reply

Close
Close