কলকাতাক্রিকেটখেলাটাইমলাইনIPL

১৩ বছরে কেকেআরের সবচেয়ে বড় ক্ষতি হয়েছে সূর্যকে ছেড়ে, দাবি করলেন গৌতম গম্ভীর

বাংলা হান্ট ডেস্কঃ এবার আইপিএলে মুম্বাই এর সাফল্যের পেছনে অন্যতম বড় কারন সূর্য কুমার যাদব (Surya kumar yadav) এর অসাধারণ ব্যাটিং। সূর্য কুমার যাদব চার বছর কলকাতা নাইট রাইডার্স দলে খেলেছেন। তাকে সহ-অধিনায়কও করা হয়েছিল কিন্তু তারপর কেকেআর ছেড়ে দেয় সূর্য কুমার যাদবকে। আর এটাই 13 বছরে কলকাতার করা সবচেয়ে বড় ভুল বলে দাবি করলেন কেকেআরের (KKR) আইপিএল জয়ী অধিনায়ক গৌতম গম্ভীর (Goutam gambhir)।

গত নিলামে সূর্য কুমার যাদব কে (Surya kumar yadav) ছেড়ে দেয় কলকাতা নাইট রাইডার্স। সেই সময় সূর্যকে দলে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স। এবার আইপিএলে তিন নম্বরে ব্যাটিং করতে নেমে দুর্দান্ত ব্যাটিং করেন সূর্য কুমার যাদব। ব্যাট হাতে করেন 480 রান। এই আইপিএলে সূর্যের তেজ দেখলো গোটা বিশ্ব। তারপরই গৌতম গম্ভীর দাবি করেন সূর্যকে ছেড়ে সবচেয়ে বড় ক্ষতি হয়েছে কলকাতা নাইট রাইডার্সের। তবে সূর্য যখন কেকেআরের খেলতো তখন অবশ্য এই পজিশনে ব্যাটিং করতেন না।

এছাড়াও গম্ভীর দাবি করেন সূর্যকুমারের মত স্বার্থত্যাগী ক্রিকেটার খুব কমই রয়েছে। গতকাল ফাইনালে রোহিত শর্মাকে বাঁচানোর জন্য নিজের উইকেট বলিদান দেন সূর্য কুমার যাদব। এইরকম ক্রিকেটার বর্তমানে খুব কমই রয়েছে বলে দাবি করেন গম্ভীর। আর এইরকম একজন ক্রিকেটারই দরকার ছিল কেকেআরের যিনি যেকোনো পজিশনে অনায়াসে ব্যাটিং করতে পারেন। এছাড়াও গম্ভীর দাবি করেন অনেক ক্রিকেটার হয়তো আসবে কিন্তু সূর্যের মতো ভারতীয় প্রতিভা কোনদিন খুঁজে পাবেনা নাইট রাইডার্স।

Back to top button