টাইমলাইনভারত

অয্যোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য সহযোগিতার হাত বাড়ালেন গৌতম গম্ভীর, দিলেন বড়সড় দান

বাংলা হান্ট ডেস্কঃ অয্যোধ্যায় তৈরি হতে চলা ভব্য শ্রী রাম মন্দির নির্মাণের জন্য দান দেওয়া মানুষের তালিকা বেড়েই চলেছে। শিল্পপতি, সিনেমার নক্ষত্র আর খেলোয়াড়রাও আর্থিক সহায়তা দেওয়ার জন্য এগিয়ে আসছেন। এবার ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন খেলোয়াড় তথা বিজেপির সাংসদ গৌতম গম্ভীরও রাম মন্দির নির্মাণের জন্য এগিয়ে এলেন। গৌতম গম্ভীর রাম মন্দির নির্মাণের জন্য ১ কোটি টাকা দান করেন আজ।

উনি এই এক কোটি টাকার চেক স্বামী অবধেশানন্দের হাতে তুলে দিয়েছেন। উনি বলেন, এটা শুধু একটা মন্দিরই না, এটা কোটি কোটি ভারতীয়দের আস্থার প্রতীক আর এই শুভ কাজে সহযোগিতা করতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। এই মন্দির প্রতিটি ভারতীয়র স্বপ্ন। দীর্ঘদিন ধরে আটকে থাকা এই কাজ এখন পূরণ হতে চলেছে।

তিনি বলেন, এই মন্দিরের ফলে শান্তি আর একতার মার্গের রাস্তা আরও প্রসস্থ হবে। এই প্রয়াসে আমার আর আমার পরিবারের তরফ থেকে একটি ছোট যোগদান করা হয়েছে। অয্যোধ্যায় শ্রী রাম মন্দির নির্মাণের ফলে অয্যোধ্যা পর্যটন কেন্দ্র হিসেবে এগিয়ে যাবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আমি মন থেকে ধন্যবাদ দিতে চাই, ওনার ফলেই আমরা এই ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে পেরেছি।

আরেকদিকে আজ পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনখড় রাম মন্দির নির্মাণের জন্য বড়সড় দান করলেন। রাজ্যপাল জগদীপ ধনখড় রাম মন্দির নির্মাণের জন্য আজ ৫ লক্ষ ১ টাকার চেক দেন। উনি ড্রাফটের মাধ্যমে এই টাকা দান করেন।

বিশ্বহিন্দু পরিষদ আর রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্টের সদস্যরা আজ রাজভবনে গিয়েছিলেন। তাঁদের হাতেই মন্দির নির্মাণের জন্য দান তুলে দেন রাজ্যপাল জগদীপ ধনখড় এবং ওনার স্ত্রী সুদেশ ধনখড়।

Back to top button