টাইমলাইনখেলাক্রিকেটIPL

এবারও ধোনির ভাগ্য খারাপ, আইপিএলে চেন্নাইয়ের পারফরম্যান্স নিয়ে ভবিষ্যদ্বাণী করে দিলেন গম্ভীর

বাংলা হান্ট ডেস্কঃ আর কয়েক ঘণ্টার অপেক্ষা তারপরই শুরু হতে চলেছে বিশ্বের সবচেয়ে বড় টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ আইপিএল। আইপিএল শুরু হওয়ার আগে এক বিশেষ ভবিষ্যদ্বাণী করে বসলেন প্রাক্তন ভারত ওপেনার গৌতম গম্ভীর। এবার আইপিএলে মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস কতদূর যাবে সেই বিষয়েই ভবিষ্যদ্বাণী করে দিলেন গৌতম গম্ভীর।

চেন্নাই সুপার কিংস এর ভবিষ্যদ্বাণী করে গৌতম গম্ভীর জানিয়ে দিলেন এবারও ধোনির কপাল খারাপ যাবে অর্থাৎ এবারও চেন্নাই সুপার কিংস আইপিএলের প্লে অফে যেতে পারবে না সেটা স্পষ্ট ভাবে জানিয়ে দিলেন গৌতম গম্ভীর। তবে গম্ভীর এর ভবিষ্যৎবাণী একেবারেই পছন্দ হল না চেন্নাই সুপার কিংসের সমর্থকদের। কারণ গত বছরও তারা আইপিএলের প্লে অফে যেতে পারেনি তাই এই মরশুমের শুরুতেই গম্ভীরের এমন ভবিষ্যৎবাণী মোটেও ভালোভাবে নিচ্ছে না চেন্নাই সমর্থকরা।

শুধু এই কথাই নয় সেই সঙ্গে গম্ভীর জানিয়ে দিলেন চেন্নাই সুপার কিংস এবার আইপিএলে পাঁচ নম্বরে শেষ করবে। এর কারণ স্বরূপ গম্ভীরের দাবি চেন্নাই সুপার কিংসে একাধিক তারকা থাকলেও এবার আইপিএলে অন্যান্য দলগুলি চেন্নাইয়ের থেকে অনেক বেশি শক্তিশালী এবং ব্যালেন্স সেই ক্ষেত্রে অন্যান্য দলগুলির সঙ্গে চেন্নাই সুপার কিংস পেরে উঠতে পারবে না। অনেকেই আবার গম্ভীরের এই দাবি উড়িয়ে দিয়ে বলেছেন ধোনির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক খারাপ থাকার কারণেই গম্ভীর এমন ভবিষ্যৎবাণী করলেন।

Back to top button