টাইমলাইনখেলা

আফ্রিদিকে পরিণত করার জন্য অনলাইনে কিন্ডারগার্টেন টিউটোরিয়াল খুঁজছি: গৌতম গম্ভীর। কাশ্মীর ইস্যুতে বাকযুদ্ধে দুই ক্রিকেটার।

যারা কম বেশি ক্রিকেট সংক্রান্ত খবর রাখেন তারা প্রত্যেকেই জানেন যে শুধুমাত্র ক্রিকেট মাঠেই নন বরং ক্রিকেটের বাইরেও বহুবার বাকযুদ্ধে জড়িয়েছেন ভারতের প্রাপ্তন ওপেনার ব্যাটসম্যান গৌতম গম্ভীর এবং প্রাপ্তন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি। এবার আরও একবার বাকযুদ্ধে জড়াতে দেখা গেল এই দুজন ক্রিকেটার কে।

কিছুদিন আগে ভারত সরকার জম্মু কাশ্মীর থেকে ধারা ৩৭০ তুলে দেয়। আর তারপর থেকেই পাকিস্তানের অন্যান্য ব্যক্তিদের মতোই ভারতের বিরুদ্ধে কথা বলা শুরু করেন শাহিদ আফ্রিদি। আফ্রিদি বারেবারে টুইট করে ভারত সরকারের সিদ্ধান্তের বিরুদ্ধাচরণ করেন। কিছু দিন আগেতো পাক প্রধানমন্ত্রী ইমরান খানকে সমর্থন করে সরাসরি লাইন অফ কন্ট্রোলে এসে কাশ্মীরি ভাইদের সমর্থন করতে যাচ্ছি বলেও জানান শাহিদ আফ্রিদি। আর তারপরেই গৌতম গম্ভীর একহাত নেন আফ্রিদি কে।

এইদিন প্রাপ্তন ভারতীয় ওপেনার গম্ভীর আফ্রিদিকে উদ্দ্যেশ্য করে বলেন উনি নিজেকে এতটাই নীচে নামিয়ে ফেলেছেন যে উনার লজ্জ্বাবোধটুকু বিলুপ্ত হয়ে গিয়েছে। সেই সাথে গম্ভীর বলেন আফ্রিদি আর হয়তো কোনোদিন পরিণত ব্যাক্তি হতে পারবেন না তাই সেই দায়িত্ব আমি নিজের কাঁধে তুলে নিয়ে অনলাইনে কিন্ডারগার্টেন টিউটোরিয়াল খুঁজছি আফ্রিদির জন্য।

Related Articles

Back to top button