ক্রিকেটখেলাটাইমলাইন

গাভাস্কার জানিয়ে দিলেন এবারের IPL চ্যাম্পিয়ন কে হতে চলেছে

বাংলা হান্ট ডেস্কঃ দীর্ঘ প্রতীক্ষার পর অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হতে চলেছে এই বছরের আইপিএল। করোনার কারণে এই বছর আইপিএল অনেক দেরি করে শুরু করতে হচ্ছে। যেহেতু ভারতে এই মুহূর্তে করোনা সংক্রমণ উদ্বেগজনক পরিস্থিতি তাই এবার ভারতের বদলে সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে হতে চলেছে আইপিএল।

করোনা সংক্রমনের মধ্যে সব দিক বিচার বিবেচনা করে সংযুক্ত আরব আমিরশাহিকেই আইপিএলের নিরাপদ ভেন্যু হিসেবে বেছে নিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। তবে এবার আইপিএল হবে সম্পূর্ণ ক্লোজডোর। অন্য বছর আইপিএল-এ প্রত্যেকটি ম্যাচে যেভাবে হাজার হাজার সমর্থকরা গিয়ে মাঠে গলা ফাটায় এবার সেই সুযোগ থাকছে না। অর্থাৎ আইপিএল হলেও মাঠে দর্শক প্রবেশে পুরোপুরিভাবে নিষেধাজ্ঞা জারি করেছে দুবাই প্রশাসন। এবার আইপিএল দেখায় একমাত্র ভরসা টিভির পর্দা।

সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে আগামী 19 শে সেপ্টেম্বর শুরু হতে চলেছে আইপিএল। প্রথম ম্যাচে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। তবে আইপিএলের বল গড়ানোর আগেই আইপিএলের চ্যাম্পিয়নশিপ নিয়ে ভবিষ্যদ্বাণী করে দিলেন প্রাক্তন ভারতীয় তারকা ওপেনার সুনীল গাভাস্কার। এই প্রসঙ্গে সুনীল গাভাস্কার বলেন প্রত্যেক বারের মতো এবারেও একটা দারুন ব্যালেন্স টিম করেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এই দলে যেমন রয়েছে প্রতিভা, তেমনি রয়েছে অভিজ্ঞতা। সেই কারণে গাভাস্কারের মতে মুম্বাই ইন্ডিয়ান্স পঞ্চম বারের জন্য আইপিএল ট্রফি জিততে চলেছে।

Back to top button