টাইমলাইনভারত

সারারাত গুলির লড়াইয়ে ১০ লাখের ইনামি নকশালি সমেত তিনজনকে নিকেশ করল কোবরা কম্যান্ডো

বাংলা হান্ট ডেস্কঃ বিহারের গয়া জেলার মাহুরি গ্রামে শনিবার রাতে বিহার পুলিশ আর ২০৫ কোবরা কম্যান্ডোর যৌথ অভিযানে এক নকশালি কম্যান্ডার সমেত তিনজন নিকেশ হয়। নকশালির পরিচয় জোনাল কম্যান্ডার অলোক যাদব হিসেবে হয়েছে। অলোকের উপর ১০ লক্ষ টাকার পুরস্কার ঘোষণা ছিল। পুলিশ ঘটনাস্থলে তল্লাশি অভিযান চালাচ্ছে। ঘটনাস্থল থেকে একটি একে-৪৭, একটি ইন্সাস রাইফেল আর ম্যাগাজিন উদ্ধার হয়।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, এই এনকাউন্টার গয়া জেলার বারাচট্টি বোন এলাকায় মধ্যরাতের আশেপাশে শুরু হয়। এই এলাকা রাজ্যের রাজধানী থেকে প্রায় ১০০ কিমি দূরে অবস্থি। মধ্যরাত পর্যন্ত চলা এই অ্যাকশনে দুই দিক থেকেই প্রচুর গোলাগুলি হয়। গুলির আওয়াজে পুরো জঙ্গল কেঁপে ওঠে। ঘটনাস্থল থেকে তিন নকশালির দেহ উদ্ধার হয়।

রবিবার সকালে এনকাউন্টারের পর পুলিশ তল্লাশি অভিযান চালায়। এই তল্লাশি অভিযানে নকশালের জোনাল কম্যান্ডার সমেত তিনজনের দেহ উদ্ধার হয়। ঘটনাস্থল থেকে একটি একে ৪৭, একটি ইন্সাস রাইফেল আর ম্যাগাজিন উদ্ধার হয়। জানিয়ে দিই, কোবরা কম্যান্ডো হল CRPF এর একটি স্পেশ্যাল জঙ্গল যুদ্ধ ইউনিট। এই দলকে রাজ্যে নকশাল বিরোধী অভিযানের জন্য মোতায়েন করা হয়।

Back to top button