ক্রিকেটখেলাটাইমলাইনIPL

মরু শহর কাঁপাচ্ছেন গেইলের স্ত্রী, চরম ভাইরাল নাতাশার হট পোশাকের ছবি

বাংলা হান্ট ডেস্কঃ এবার আইপিএল (IPL) যাত্রা একদমই ভালো করেনি কিংস ইলেভেন পাঞ্জাব (Kings XI panjab)। পয়েন্ট টেবিলের একেবারে শেষে অবস্থান করেছিল পাঞ্জাব। তবে কয়েক ম্যাচে আগেই পাঞ্জাব দলে ফিরেছেন ক্রিস গেইল আর গেইল দলে ফিরতেই পাঞ্জাবের ভাগ্যও যেন ফিরে এলে। গেইল দলে প্রত্যাবর্তন করার পরেই জয়ের হ্যাটট্রিক করেছে পাঞ্জাব। দলে ফিরেই আইপিএল মাতিয়ে দিয়েছেন ইউনিভার্স বস। প্ৰথম ম্যাচেই দুর্দান্ত হাফ সেঞ্চুরি করেছেন গেইল।

একদিকে গেইল আইপিএল মাতিয়ে রেখেছেন অপরদিকে গেইলের স্ত্রী নাতাশা মাতিয়ে দিয়েছেন মরু শহর। স্যোসাল মিডিয়ায় তোলপাড় হয়েছে মরু শহরে গেইলের স্ত্রী নাতাশার বেশকিছু ছবি।

দীর্ঘদিন রিলেশেনশিপে থাকার পর 2016 সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ক্রিস গেইল এবং নাতাশা বেরিজ। নাতাশা বেরিজ পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। নাতাশার নিজের ফ্যাশন ডিজাইনিং কোম্পানি রয়েছে। আর এই কোম্পানির প্রমোটের জন্য প্রায় দিনই গেইল এবং তার স্ত্রী নাতাশাকে ফটোশুট করতে দেখা যায়।

এখন দুবাইতে আইপিএল খেলতে ব্যস্ত গেইল এই ফাঁকে মরু শহরে চুটিয়ে ছুটি উপভোগ করছেন গেইলের স্ত্রী নাতাশা। নিজের ইচ্ছা মত ফটোশুট করছেন। এরই মধ্যে স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নাতাশার বেশ কিছু হট ফটো যা দেখে রীতিমতো তাজ্জব গেইল ভক্তরা। নাতাশার এই সমস্ত ফটো দেখেই বোঝা যাচ্ছে তিনি আসলে কতটা স্টাইলিস্ট।

Back to top button