টাইমলাইনবিনোদন

‘সানি লিওনের মতো পর্ন তারকাদের কাজ দেন মহেশ ভাট, আর আমদের বেলায় … ‘,  বিস্ফোরক পর্ন কাণ্ডে জেল খাটা গেহানা

বাংলাহান্ট ডেস্ক: পর্ন কাণ্ডের ‘মাথা’ রাজ কুন্দ্রার (raj kundra) গ্রেফতারির পর নড়েচড়ে বসেছে প্রশাসন। একের পর এক মডেল, অভিনেত্রীর বয়ানে নতুন করে অভিযোগের আঙুল উঠছে বলিউডের দিকে। এবার সকলের বিপরীতে গিয়ে রাজের পক্ষে সওয়াল করে মুখ খুললেন ‘গন্দি বাত’ অভিনেত্রী গেহানা বশিষ্ঠ (gehana vasisht)।

জানিয়ে রাখি, এই গেহানাই চলতি বছরের শুরুর দিকে পর্নোগ্রাফিক ভিডিও শুটিং ও ওয়েবসাইটে আপলোডের জন‍্য বেশ কিছুদিন জেল খেটে এসেছেন। এখন অবশ‍্য জামিনে জেলের বাইরে রয়েছেন তিনি। আর এবারে একই অভিযোগে অভিযুক্ত রাজের পাশে দাঁড়ানোই সমীচিন মনে করেছেন গেহানা।


নিজের গ্রেফতারির প্রসঙ্গ তুলে এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে মডেল অভিনেত্রী বলেন, তিনি কোনো পর্ন ভিডিও বানাননি। তিনি যেটা বানিয়েছিলেন তাকে ‘এরোটিকা’ বলে। উপরন্তু যেদিন শুটিং সেটে পুলিস হানা দেয় সেদিন তিনি সেখানে উপস্থিতও ছিলেন না। তা সত্ত্বেও কোনো কারণ ছাড়াই তাঁকে গ্রেফতার করা হয়। আজ পর্যন্ত এই গ্রেফতারির কারণ খুঁজে পাননি গেহানা। তাঁর দাবি, তিনি যা করেছেন শাহরুখ খান থেকে দীপিকা পাডুকোনও সেটাই করেছেন।

এখানেই থামেননি গেহানা। এক সময়ের পর্ন তারকা সানি লিওনের (sunny leone) দিকে আঙুল তুলে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। তাঁর কথায়, “রাজ ও আমি কোনো পর্ন ফিল্ম বানাইনি। যারা আসলেই পর্ন ফিল্ম করেন, যেমন সানি লিওন যিনি একজন পর্ন অভিনেত্রী তাঁকে মহেশ ভাট ছবিতে কাজ দেন, আর আমাদের মতো মানুষেরা ফেঁসে যাই।”

গেহানা এও জানান রাজ কুন্দ্রার সঙ্গে তিনি কাজ করেছেন। কিন্তু তাঁকে কোনো জোরজবরদস্তি করা হয়নি। রাজ খুবই ভাল একজন মানুষ। তাঁকে নিজের বন্ধু ভাবেন তিনি। তবে শিল্পা শেট্টির ব‍্যাপারে কিছু বলতে রাজি হননি গেহানা।

Related Articles

Back to top button