টাইমলাইনটেক নিউজ

বিদ্যুৎ ছাড়াই নিমিষেই জল গরম করে দেবে এই Geyser, দামও এক্কেবারে সামান্য

বাংলাহান্ট ডেস্ক : ভারতে শীতের আমেজ আসছে। সকালে ও রাতে ঠাণ্ডা ঠাণ্ডা ভাব। শীতে ঠাণ্ডা জল দিয়ে স্নান করা খুবই কঠিন হয়ে পড়ে এই শীতকালে। এক্ষেত্রে শুধুমাত্র গিজারই কাজে আসবে যা আপনার স্নানের জলকে গরম করবে। এদিকে শীতকালে হঠাৎ করেই গিজারের দাম খুব বেড়ে যায়। এমন পরিস্থিতিতে গিজার কেনা খুবই কঠিন হয়ে পড়ে অনেকের কাছে। এছাড়াও গিজার বেশি বিদ্যুৎ খরচ করে। এমন পরিস্থিতিতে বিদ্যুৎ বিলও আসে অনেক বেশি। আজ আমরা আপনাকে Ace গিজার সম্পর্কে বলতে যাচ্ছি যা বিদ্যুৎ ছাড়াই জল গরম করবে। এর দামও আপনার সাধ্যের মধ্যে। আসুন জেনে নেই এই গিজার গুলি সম্পর্কে…

শাইনস্টার গ্যাস গিজার 10L : শাইনস্টার গ্যাস গিজার 10L বেশ জনপ্রিয় গিজার। জল গরম করার জন্য শুধুমাত্র গ্যাসের প্রয়োজন হয়। এতে বিদ্যুৎ লাগে না। এর দামও মাত্র ২৮০০ টাকা। এটি সহজেই ইন্ডিয়া মার্ট থেকে কেনা যায়। এটি 5 স্টার রেটিং সহ আসে। তাই গ্যাসের ব্যবহারও অনেক কম। এটি আকারে বেশ ছোট এবং যেকোনো জায়গায় লাগানো যায়।

Racold LPG-PNG গ্যাস ওয়াটার হিটার : Racold একটি খুব জনপ্রিয় কোম্পানি এবং গিজার তৈরি করে। এলপিজি-পিএনজি গ্যাস ওয়াটার হিটার তাদের খুব জনপ্রিয় পণ্য। দামের দিক থেকে, এটি বেশ ব্যয়বহুল বলে মনে হতে পারে। তবে একটি ভাল কোম্পানি হওয়ায় আপনি এটি কিনতে পারেন। এটি 8,744 টাকায় আপনি ক্রয় করতে পারেন। তাছাড়াও এটি সহজেই দেয়ালে লাগানো যায়।

Geyser,Without electricity,Winter season,India,Reasonable price,Electric,Electric Bill

হিন্দওয়্যার আটলান্টিক ইভেটো : আপনি যদি PNG, গ্যাস গিজার কিনতে চান তবে এটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এর দাম মাত্র 8,990 টাকা। এই গিজারে আপনি তাপমাত্রা সেট করার বিকল্পও পাবেন। এই ফ্লেম ফেইলিউর প্রোটেকশনও দেওয়া হয়েছে।

Related Articles