টাইমলাইনভারত

মন পেতে চালাতে দিয়েছিলেন গাড়ি! সজোরে ধাক্কা মেরে ২ বাইক আরোহীকে পিষে দিলেন প্রেমিকা

বাংলা হান্ট ডেস্ক: বিপদ কখন, কিভাবে আসে তা কেউই বলতে পারেনা। এমনকি, কখনও কখনও একটু ভুলের জন্যই ঘটে যায় প্রাণঘাতী ঘটনা। সেই রেশ বজায় রেখেই এক মর্মান্তিক ঘটনা সামনে এল ছত্তিশগড়ের (Chattisgarh) বিলাসপুর থেকে। জানা গিয়েছে, সেখানে এক যুবক তাঁর বান্ধবীর মন পেতে তাঁকে নিজের গাড়িটি চালাতে দেন। এমতাবস্থায়, গাড়ি চালানোয় অনভ্যস্ত ওই যুবতীটি সজোরে একটি বাইকে ধাক্কা মারেন। আর তারপরেই ঘটনাস্থলে ২ বাইক আরোহীর মৃত্যু হয়। এমতাবস্থায়, এই ঘটনার পরিপ্রেক্ষিতে অভিযুক্ত যুবক ও তাঁর বান্ধবীকে গ্রেফতার করেছে পুলিশ।

বাইকে মোট ৩ জন ছিলেন: জানা গিয়েছে যে, বিলাসপুরের কোটা রোডে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।। মুঙ্গেলি এলাকার বাসিন্দা রবীন্দ্র কুরে তাঁর বান্ধবীর সঙ্গে গাড়িতে করে কোথাও যাচ্ছিলেন। সেই সময়ে রবীন্দ্র বান্ধবীকে গাড়িটি চালাতে দেন। গাড়ি চালানোর সময়ে কিছুদূর গিয়েই অ্যাক্সিলারেটরে জোরে চাপ দিয়ে ফেলেন ওই যুবতী। আর তারপরেই সামনে থেকে আসা একটি বাইককে ধাক্কা মেরে দেয় গাড়িটি। ওই বাইকে মোট তিনজন আরোহী ছিলেন। যাঁদের মধ্যে ৫০ বছর বয়সী শুকুয়ারা বাই কেওয়াত এবং জেতারাম যাদব ঘটনাস্থলেই মারা যান। ওই দুর্ঘটনাটি এতটাই ভয়াবহ ছিল যে বাইকটি কয়েক মিটার দূরে গিয়ে পড়ে।

এদিকে, বাইক চালক তুলসীরাম যাদব গুরুতর আহত হয়ে নিকটবর্তী হাসপাতালে ভর্তি রয়েছেন। জানা গিয়েছে তাঁর পা ভেঙ্গে যাওয়া ছাড়াও মাথায়, কাঁধে, পিঠে ও হাঁটুতে গুরুতর জখম রয়েছে। এমতাবস্থায়, দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ওই যুবক-যুবতীকে পাকড়াও করে ফেলেন। তারপরেই পুলিশ দু’জনকে গ্রেপ্তার করে।

কি জানিয়েছে পুলিশ: এই প্রসঙ্গে “আজ তক”-এর প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে যে, স্থানীয় থানার ইন্সপেক্টর দীনেশ চন্দ্র জানিয়েছেন, মুঙ্গেলির বাসিন্দা রবীন্দ্র কুরে তাঁর বান্ধবীকে গাড়ি চালাতে দিয়েছিলেন। যদিও যুবতী ঠিকঠাক চালাতে জানতেন না। পাশের সিটে বসেছিলেন রবীন্দ্র নিজে। সেই সময় ওই যুবতী হাসি-ঠাট্টা করতে করতে গাড়ি চালাতে থাকলেও হঠাৎই উত্তেজনার বশবর্তী হয়ে অ্যাক্সিলারেটরটি জোরে চেপে দেন। আর তাতেই দ্রুতগতির গাড়িটি সামনের দিক থেকে আসা একটি বাইককে সজোরে ধাক্কা মারে।

পাশাপাশি, তিনি আরও জানান যে, এই ঘটনার পরিপ্রেক্ষিতে ইতিমধ্যেই একটি মামলা নথিভুক্ত করা হয়েছে এবং তদন্তও করা হচ্ছে। যে গাড়িতে দুর্ঘটনাটি ঘটেছে সেটি রবীন্দ্র কুরের বাবার নামে রেজিস্টার্ড করা রয়েছে বলে জানা গিয়েছে। এমতাবস্থায়, পুলিশ গাড়ির মালিকের বিরুদ্ধেও মামলা দায়ের করেছে।

Related Articles

Back to top button