fbpx
টাইমলাইনটাকা-কড়িভারত

অবশেষে কমল রূপার দাম, বাড়ল সোনার! জেনে নিন নতুন দাম

বাংলাহান্ট ডেস্কঃ ইতিমধ্যেই, বিশ্বব্যাপী মহামারির আকার নিয়েছে করোনা ভাইরাস। চিনের সঙ্গে সঙ্গে সারা বিশ্বেই ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাসের (Cororna Virus) আতঙ্ক। এমনকি ভারতেও এই মারণ ভাইরাসের সংক্রমণ নিয়ে আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছেন মানুষ। ভারতেও থাবা বসিয়েছে করোনা। এর জেরেই বিশ্ব বাজারে তৈরী হয়েছে অর্থনৈতিক মন্দা। যার সাথে পাল্লা দিয়ে চলছে সোনার দামের উত্থান পতন।

৪ দিন পর আজ অবশেষে কমল রূপার দাম। ভারতের ( india) বাজারে এক কেজি রূপার দাম কমল ১১০ টাকা। পাশাপাশি আরো মহার্ঘ্য হল সোনা। আজ 10 গ্রাম সোনার দাম বেড়েছে 245 টাকায। এর আগে মঙ্গলবার, দিল্লীতে 10 গ্রাম সোনার দাম 46,833 টাকা, যা আজ বেড়ে 47,235 টাকায় দাঁড়িয়েছে। আন্তর্জাতিকভাবে সোনার দাম এক আউন্সে ১৭০৫ ডলারে দাঁড়িয়েছে।

২২ ক্যারেট সোনার দাম
কলকাতায় (Kolkata) গতকাল ২২ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ছিল ৪৫৮১০ টাকা এবং ১ গ্রামের দাম ছিল ৪৫৮১ টাকা। এই দাম আজ বৃদ্ধি পেয়ে হয়েছে ১০ গ্রামের দাম ৪৫৮২০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৫৮২ টাকা।

২৪ ক্যারেট সোনার দাম
গতকাল শহরে ২৪ ক্যারেট সোনার ১০ গ্রামের দাম ছিল ৪৭৩১০ টাকা এবং ১ গ্রামের দাম ছিল ৪৭৩১ টাকা। এই দাম আজকে বেড়ে দাঁড়িয়েছে ১০ গ্রামের দাম ৪৭৩২০ টাকা এবং ১ গ্রামের দাম ৪৭৩২ টাকা।

রূপোর দাম
সোনার দামের পাশাপাশি আজ বেড়েছে রূপোর দামও। গতকাল ১ গ্রামের দাম ছিল ৪৭.৪০ টাকা। আজ এই দাম সামান্য বৃদ্ধি পেয়ে দাঁড়িয়েছে ৪৮.২০ টাকা।

Back to top button
Close
Close