টাইমলাইনবিশেষ

রাতের অন্ধকারে গুজরাটের এই গ্রামে হল সোনার বিস্কুটের বৃষ্টি! জড় করতে ভিড় জমল রাস্তায়

বাংলা হান্ট ডেস্কঃ গুজরাটের (Gujarat) সুরাটের (Surat) একটি গ্রামে সোনার (Gold) বৃষ্টি হচ্ছে আর সবাই সেই সোনা জড় করার জন্য বাড়ির বাইরে বেরিয়ে খোঁজাখুঁজি শুরু করে দিয়েছে। জানিয়ে দিই, গতকাল রাতে সুরাট বিমানবন্দরের পাশে ডুম্মস গ্রামের মানুষেরা এমন একটি জিনিশ উদ্ধা করেছে, যেটা দেখতে হুবহু সোনার মতই।

1 71 Bangla Hunt Bengali News

সোনার মতই দেখতে এই ধাতব পদার্থ রাস্তায় আর রাস্তার ধারে আগাছা গুলোতে কথা থেকে এসেছে সেটা জানা যায়নি। কিন্তু এই জিনিশ যেই পেয়েছে, সে সেটিকে সোনা ভেবে নিজের সাথে নিয়ে গিয়েছে।

3 6 Bangla Hunt Bengali News

সোনা পাওয়ার খবর গ্রামে আগুনের মতো ছড়িয়ে পড়ে। সবাই সেই সোনা খোঁজার জন্য রাস্তায় চলে আসে। এমনকি রাতের অন্ধকারেও সবাই টর্চের আলো নিয়ে সোনা খুঁজতে থাকে। স্থানীয়রা জানান, রাতে ওই রাস্তা দিয়ে কয়েকজন যাচ্ছিল আর তখনই তাঁরা এই চমকদার জিনিশ গুলো দেখতে পায়।

2 33 Bangla Hunt Bengali News

তাঁরা গ্রামের বাকি মানুষদের এই বিষয়ে জানায় আর এরপর থেকে রাস্তায় সোনা খোঁজার হিড়িক পড়ে যায়। যারা এই জিনিশগুলো খুঁজছে তাঁরা এটাও বলে যে, এগুলো সোনা না পিতল আমরা জানিনা। তবে অনেকেই এই চমকাদার জিনিশটিকে সোনা হিসেবেই মেনে নিয়েছেন।

4 3 Bangla Hunt Bengali News

সোনা খোঁজা সুরাটের মোহন ভাই জানান, গতকাল রাতে এখানে কয়েকজন সোনা পেয়েছিল। এরপর এই খবর আগুনের মতো ছড়িয়ে পড়ে। আমিও খবর পেয়ে সোনা খোঁজার জন্য চলে আসেও। কিন্তু আমি এখনো পর্যন্ত কিছুই পাইনি। সবথেকে বড় কথা হলে, সেগুলো সোনা না পিতল কেউ জানেনা! আর এগুলো কোথা থেকে এসেছে সেটাও কেউ জানেনা। কিন্তু সবাই সেই চমকদার বস্তু গুলোকে নিজের করে নেওয়ার জন্য রাস্তায় নেমেছে।

Back to top button