কলকাতাটাইমলাইনভারত

দেরী না করে এখনই কিনে রাখুন আপনার পছন্দের গহনা, লাগাতার কমেই চলেছে সোনার দাম

বাংলাহান্ট ডেস্কঃ ঠিক যেন ভূমিধসের মত, স্বর্ণ বাজারেও এবার সেই ধসের চিত্র দেখা যাচ্ছে। বিগত ৪ দিন ধরে পড়ল সোনার দাম (gold rate/price)। ক্রমাগত নেমেই চলছে সোনার দামের গ্রাফ। পুজোর মুখে বহুদিন পর আবার লাগামহীন ভাবে নীচে নামছে সোনার মূল্য।

তাই আর দেরি না করে আজই বেরিয়ে পড়ুন, আর নিয়ে আসুন আপনার পছন্দের গহনা। পুজোর শপিং থেকে বিয়ের বাজার, এটাই তো সবথেকে উপযুক্ত সময়। আজ সন্ধ্যে সাড়ে ৬ টা পর্যন্ত সোনার দামের যা পতন লক্ষ্য করা গেছে, তাতে করে দেখা গেছে গতকালের থেকে আজ ৬০০ টাকা দাম কমেছে ১০ গ্রাম পিছু।

কলকাতায় আজকের সোনার দাম (today’s gold price) আজ ৪৯ হজারের নীচে নেমে দাঁড়িয়েছে ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম ৪৮৯৪ টাকা এবং ১০ গ্রামের দাম ৪৮৯৪০ টাকা। দিল্লীতে সবসময়ই কলকাতার থেকে বেশ কম থাকে সোনার দাম। আজ ২২ ক্যারেট সোনার ১ গ্রামের দাম রয়েছে ৪৮৩৫ টাকা এবং ১০ গ্রামের দাম ৪৮৩৫০ টাকা।

অন্যান্য স্থান
আজকের দিনে দাঁড়িয়ে সবথেকে কম দাম রয়েছে কেরালায়। ১ গ্রাম সোনার দাম ৪৫৯০ টাকা এবং ১০ গ্রামের দাম পড়ছে ৪৫৯০০ টাকা। এর ঠিক পড়েই রয়েছে মাইসোর, ম্যাঙ্গালোর এবং ব্যাঙ্গালোরের স্থান। এই তিন জায়গায় ১ গ্রাম সোনার আজকের দাম ৪৬৯৫ টাকা এবং ১০ গ্রামের দাম ৪৬৯৫০ টাকা।

রূপোর দাম
এবার আসি রূপোর দামের ক্ষেত্রে। আজকে সোনার দামের পাশাপাশি রূপোর দামেও হুড়মুড়িয়ে পতন লক্ষ্য করা গেছে। রূপোর দামেও ২০ টাকা কমেছে প্রতি ১০ গ্রামে। আজকের রূপোর দাম (today’s silver price) ১ গ্রামের দাম ৫৭ টাকা এবং ১০ গ্রামের দাম ৫৭০ টাকা।

Back to top button