fbpx
টাইমলাইন

গ্রাহকদের জন্য সুখবর! Jio নিয়ে এলো কম দামের দুটি দুর্দান্ত প্ল্যান

বাংলাহান্ট ডেস্কঃ বাজারে আসার পর টেলিকম ইন্ডাস্ট্রি প্রায় বেশীর ভাগটাই নিজের দখলে নিয়ে নিয়েছে জিও। নিত্যনতুন প্লান এনে জিও সবসময়ই গ্রাহকদের খুব পছন্দের টেলিকম পরিষেবা হয়ে উঠেছে। অপরদিকে ভারতী এয়ারটেল সহ অন্যান্য টেলিকম সংস্থা যথেষ্ট প্রতিযোগিতার সামনে ফেলেছে জিও কে।

রিলায়েন্স জিও দুটি নতুন সংক্ষিপ্ত বৈধতা পরিকল্পনা চালু করেছে। 49 এবং 69 টাকার মূল্যের এই প্ল্যানগুলি 14 দিনের মেয়াদ সহ আসে এবং যথাক্রমে 2 জিবি এবং 7 জিবি ডেটা দেয়।নন-জিও নম্বরগুলিতে  আনলিমিটেড কলিংয়ের অফার দেয়, সেখানে সীমা থাকে 250 মিনিটের।এছাড়াও, আপনি Jio অ্যাপ্লিকেশন এবং 25 টি এসএমএসে অ্যাক্সেস পাবেন।


গত সপ্তাহে,ডিসেম্বরের পর আবার নতুন করে দাম বাড়াতে চলেছে জিও। এতদিন Jio-র বার্ষিক প্রিপেড প্ল্যানের দাম ছিল ২০২০ টাকা। এখন সেটা বাড়িয়ে ২১২১ টাকা করেছে মুকেশ আম্বানির সংস্থা। অর্থাৎ ১২ মাসের এই প্ল্যানের দাম ১০১ টাকা বৃদ্ধি করা হয়েছে। আর  ২৮ দিনে মোট খরচ বাড়বে ৮.৪০ টাকা করে। প্ল্যানের দাম বাড়ালেও এর জন্য় গ্রাহকদের কোনও অতিরিক্ত সুবিধা দেবে না দেশের বৃহত্তম এই টেলিকম সংস্থাটি।

রিলায়েন্স Jio-র বার্ষিক প্লানে পাওয়া যায় মোট ৫০৪ জিবি ডেটা। বৈধতা ৩৩৬ দিনের। গ্রাহকেরা প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা পাবেন। একই সাথে আছে Jio থেকে Jio আনলিমিটেড কলিংয়ের সুবিধাও। প্রতিদিন ১০০টি করে SMS এবং কমপ্লিমেন্টারি সমস্ত জিও অ্যাপের সাবস্ক্রিপশন পেয়ে থাকেন গ্রাহকেরা।

এর আগে সস্তায় ১২৫ টাকার একটি নতুন অফার বাজারে নিয়ে এসেছে জিও। যার বৈধতা ২৮ দিন। প্রতিদিন ৫০০ এম বি করে ডেটা ব্যবহার করতে পারবেন গ্রাহক। একই সাথে থাকছে ১০০ টি এস এম এস ও আনলিমিটেড জিও টু জিও কলিং। অন্যান্য নেটওয়ার্কে  বিনা পয়সায় কল করা যাবে ৫০০ মিনিট।

Back to top button
Close
Close