টাইমলাইনভারত

Google নিয়ে এলো দুর্দান্ত সুবিধা, এবার বাড়িতেই সামান্য কাজ করে ফোন থেকে করতে পারবেন ইনকাম

Google ভারতে নিয়ে আসছে দুর্দান্ত এক সুবিধা৷ বাড়িতে বসে সামান্য কাজ করলেই মিলবে টাকা। শুধু তাই নয় এর জন্য আপনার প্রয়োজন নেই কম্পিউটারেও, ফোন থেকেই করতে পারবেন কাজ৷

Google task mate ভারতে পরীক্ষা করা হচ্ছে। এর সাহায্যে ব্যবহারকারীরা তাদের স্মার্টফোনে সহজ কাজ করেই অর্থ উপার্জন করতে পারবে। টাস্ক মেট বিশ্বজুড়ে বিভিন্ন সংস্থার দ্বারা পোস্ট করা বিভিন্ন কাজের অ্যাক্সেস সরবরাহ করবে। এর মধ্যে রেস্তোঁরাার ছবিতে ক্লিক করা, ব্যক্তিগত পছন্দগুলি সম্পর্কে জানা, প্রশ্নের উত্তর দেওয়া বা ইংরেজী থেকে অন্য ভাষাগুলিতে বাক্য অনুবাদ করতে সহায়তা করার মতো বিষয় রয়েছে।

অ্যাপটি বর্তমানে বিটাতে রয়েছে এবং একটি রেফারেল কোড সিস্টেমের মাধ্যমে নির্বাচিত পরীক্ষকদের মধ্যে সীমাবদ্ধ। জানা যাচ্ছে, এই কাজ করার মধ্য দিয়ে ব্যাবহারকারীরা যে অর্থ উপার্জন করবে তা তাদের দেওয়া হবে স্থানীয় মুদ্রাতেই৷ অর্থাৎ ভারতের ক্ষেত্রে ভারতীয় টাকাতেই।

তবে অ্যাপটি গুগল প্লেতে ডাউনলোড করার জন্য উপলভ্য থাকলেও আপনি রেফারেল কোড না থাকলে আপনি এটি ব্যবহার করতে পারবেন না, যা কেবল আমন্ত্রনের মাধ্যমেই পাওয়া যায়।

গুগল প্লেতে অ্যাপের বর্ণনায় যেমন টাস্ক মেট ব্যবহার করার জন্য মূলত তিনটি পদক্ষেপ রয়েছে: কাছাকাছি কাজগুলি সন্ধান করুন, উপার্জন শুরু করার জন্য কোনও টাস্ক সম্পূর্ণ করুন এবং আপনার উপার্জন নগদ করুন।

টাস্কগুলিকে সিটিং বা ফিল্ড টাস্ক হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে তবে এটি প্রদর্শিত হয় যে গুগল সরাসরি কোনও কাজও চাইতে পারে। অ্যাপ্লিকেশনটিতে, আপনি সম্পন্ন, সঠিকভাবে করা, আপনার স্তর এবং পর্যালোচনাধীন কার্যগুলি দেখতে পাবেন।

যদি আপনাকে কাজের জন্য আশেপাশে অন্য কোথাও যাওয়ার দরকার হয় তবে অ্যাপটি আপনাকে সেখানে পৌঁছতে সময় লাগবে আনুমানিক সময় দেখাবে। আপনি যদি কোনও কাজে আগ্রহী না হন বা এটি করতে অক্ষম হন তবে আপনি এড়িয়ে যাওয়া বেছে নিতে পারেন।

 

 

 

Related Articles

Back to top button