টাইমলাইনবিনোদন

এক বছর কাটতে না কাটতেই বিচ্ছেদ! ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো গৌরব-শ্রীমার

বাংলাহান্ট ডেস্ক: ফের বিচ্ছেদ টলিপাড়ায়। গত বছরের শেষ থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল শ্রাবন্তী রোশন, নুসরত নিখিলের বিচ্ছেদের। সে সব গুঞ্জন কিছুটা স্তিমিত হওয়ার পরেই ফের খবর মিলেছে আরেক জুটির বিচ্ছেদের। এক বছর সম্পর্ক টিকতে না টিকতেই নাকি বিচ্ছেদ (breakup) হয়ে গিয়েছে গৌরব রায় চৌধুরী (gourab roy chowdhury) ও শ্রীমা ভট্টাচার্য্যর (shreema bhattacharjee)।

প্রেম সম্পর্কটা দুজনের কেউই লুকিয়ে রাখেননি। দুজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই চোখে পড়ত একসঙ্গে তোলা একের পর এক ছবি। এমনকি শ্রীমাকে প্রকাশ‍্যে জীবনসঙ্গী হিসাবে স্বীকারও করে নিয়েছিলেন গৌরব‌।


কিন্তু এখন সেই সব ছবি, পোস্টই নিজের ইনস্টা হ‍্যান্ডেল থেকে মুছে ফেলেছেন গৌরব। একে অপরকে ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে আনফলোও করে দিয়েছেন শ্রীমা গৌরব। তবে সব ছবি ডিলিট করেননি গৌরব। কিছু ছবি এখনো রেখে দিয়েছেন তিনি সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। সম্প্রতি নিজের জন্মদিনটাও গৌরবকে ছাড়াই শ্রীমা কাটিয়েছেন বলে খবর।

জানা গিয়েছে, গত বছর পুজোর আগে আগেই শ্রীমা গৌরবের সম্পর্কে ভাঙন দেখা দেয়। কারণ শ্রীমা নাকি নিজের ব‍্যক্তিগত কিছু বিষয় লুকিয়ে গিয়েছিলেন গৌরবের কাছে। এমনকি অন‍্য একজনের সঙ্গে সম্পর্কে থাকা সত্ত্বেও গৌরবের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। এই বিষয়গুলি জানতে পেরেই সম্পর্ক ভাঙেন গৌরব। সেই সম্পর্ক আর জোড়া লাগার সম্ভাবনাও দেখছেন না দুজনের ঘনিষ্ঠরা।

এর আগে এক সাক্ষাৎকারে গৌরব শ্রীমা ফাঁস করেছিলেন একসঙ্গে থাইল‍্যান্ড ঘোরার কথা। থাইল‍্যান্ডে গিয়ে তাঁরা সেখানকার স্পেশাল ম‍্যাসাজ করিয়েছিলেন। শুধু তাই নয়, হোটেলের কর্মচারীদের সঙ্গে বাংলা, ইংরেজি, হিন্দি মেশানো জগাখিচুড়ি ভাষায় গৌরব কোনোরকমে বুঝিয়ে কাপল ম‍্যাসাজেরও বন্দোবস্ত করেছিলেন।

থাইল‍্যান্ডে দুজনে একান্তে দারুন সময় কাটিয়েছিলেন। সমুদ্রের পারে ঘোরা, প‍্যারা গ্লাইডিং, চুটিয়ে শপিং সবই করেছিলেন তাঁরা। সেই সব ছবি সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ারও করেছিলেন গৌরব ও শ্রীমা। তা বিয়ের প্রসঙ্গে তাঁরা জানান, লকডাউনের জন‍্যই বিয়েটা পিছিয়ে গিয়েছিল। তবে আগামী বছর বা তার পরের বছরেই বিয়ের পিঁড়িতে বসার ইচ্ছা রয়েছে তাঁদের। এমনটাই তখন জানিয়েছিলেন গৌরব শ্রীমা।

Back to top button