টাইমলাইনবিনোদনছবি

জগন্নাথ ধামে ‘মথুরবাবু’, বিয়ের পর পুরী ঘুরতে গেলেন দেবলীনা-গৌরব, ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষের দিকেই ধুমধাম করে বিয়ে সেরেছিলেন গৌরব চ‍্যাটার্জি (gourab chatterjee) ও দেবলীনা কুমার (devlina kumar)। উত্তম কুমারের নাতির বিয়ে নিয়ে উৎসাহের অন্ত ছিল না নেটজনতার। কিছুদিন আগেই বিয়ের এক মাস পূর্তি উপলক্ষে সেলিব্রেশনে মাতেন দেবলীনা গৌরব। এবার জগন্নাথ ধামে ঘুরতে চলে গেলেন নবদম্পতি।

শুটিংয়ের ব‍্যস্ততার ফাঁকে একটু সময় পেতেই পুরী (puri) ভ্রমণে চলে গিয়েছেন দেবলীনা ও গৌরব। হোটেলের সামনে হাসিমুখে ক‍্যামেরাবন্দি হয়েছেন দুজন। সঙ্গে আরেকজন মহিলা। তবে তাঁর পরিচয় দেননি দেবলীনা।


নিজের ইনস্টা স্টোরিতেও তিনজনের একটি ছবি পোস্ট করেছেন গৌরব। কালো জিন্স ও লাল টিশার্ট পরে দেখা গিয়েছে দেবলীনাকে। গৌরবের পরনে সাদা টিশার্ট, জিন্স ও গলায় জড়ানো স্কার্ফ। ছবির ক‍্যাপশনে দেবলীনা লিখেছেন, ‘সদ‍্য বিয়ে করে যদি পুরী না এলাম তাহলে আর কেমন বাঙালী আমরা’।


অনুরাগীদের কমেন্টে ভরে গিয়েছে দেবলীনার পোস্টের কমেন্ট বক্স। অনেকে ইতিমধ‍্যেই বুঝে গিয়েছেন পুরীতে গিয়ে কোন হোটেলে উঠেছেন তাঁরা। আবার কয়েকজন মজা করে কমেন্ট করেছেন, বাঙালির ‘দীপুদা’ অর্থাৎ দীঘা পুরী দার্জিলিংয়ের মধ‍্যে তাহলে দার্জিলিং ও পুরী ঘোরা হয়েই গেল দেবলীনা গৌরবের।

প্রসঙ্গত, বিয়ের দিন এক্কেবারে বাঙালি কনের মতোই লাল বেনারসি, সোনায় গয়নায় সেজেছিলেন দেবলীনা। পাশে সাদা পাঞ্জাবিতে গৌরব। বিয়ের পর দিন সকালে সমস্ত রীতি মেনে স্ত্রীকে নিয়ে বাড়িতে প্রবেশ করেন উত্তম কুমারের নাতি গৌরব।

গত ১৩ ডিসেম্বর ক‍্যালকাটা বোটিং ক্লাবে বসেছিল দেবলীনা ও গৌরবের সঙ্গীত অনুষ্ঠান। এদিন ক্রিম রঙের শেরওয়ানিতে সেজেছিলেন গৌরব। দেবলীনা পরেছিলেন হালকা সবুজ ও গোলাপি রঙের লেহেঙ্গা। জনপ্রিয় হিন্দি গানের তালে চুটিয়ে নেচে স্টেজ মাতান নব বিবাহিত জুটি।

তারপর ১৫ ডিসেম্বর ছিল গৌরব চ‍্যাটার্জি ও দেবলীনা কুমারের গ্র‍্যান্ড রিসেপশন। খ্রিস্টান বিয়ের কনের ঢঙে সাদা গাউনে সেজেছিলেন দেবলীনা, পাশে টাক্সেডোতে গৌরব। দুজনে একসঙ্গে কেকও কাটেন। পিসি চন্দ্র গার্ডেনে এদিন বসেছিল দেবলীনা গৌরবের রিসেপশন।

Related Articles

Back to top button