টাইমলাইনবিনোদন

সাত রকম মাছ-মাটনে ঢালাও পেটপুজো, জামাই আদরের ছবি শেয়ার করলেন গৌরব

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষেই দেবলীনা কুমারের (devlina kumar) সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন গৌরব চট্টোপাধ‍্যায় (gourab chatterjee)। দুই তারকার বিয়ে নিয়ে উত্তেজনা তুঙ্গে ছিল নেটমাধ‍্যমে। ডিসেম্বরে বিয়ের পর এটাই গৌরবের প্রথম জামাইষষ্ঠী। জামাইয়ের আদর যত্নে তাই স্বাভাবিক ভাবেই কোনো খামতি রাখতে চাননি দেবলীনার মা বাবা।

তা অবশ‍্য রাখেনওনি। বরং বেশ রাজকীয় ভাবেই হয়েছে গৌরবের জামাই আদর। বুধবার সকাল সকালই নিজের বাড়িতে পৌঁছে গিয়েছেন দেবলীনা, সঙ্গে গৌরব। পৌঁছনো মাত্রই শুরু জামাই আপ‍্যায়ন। পারিবারিক রীতি মেনে বট পাতায় মোড়া পাঁচটি সুপুরি, পাঁচটি পান ও পাঁচটি হলুদ গৌরবের মাথায় ঠেকিয়ে হাওয়া করেছেন শাশুড়ি মা দেবযানী কুমার।

জলখাবারের মেনুতে ছিল কলার বড়া, পাঁচ রকম ফল, মিষ্টি ও পায়েস। দুপুরে ছিল এক্কেবারে ঘরোয়া বাঙালি আয়োজন। ভাত, শুক্তো, ডাল, পাঁচ রকম ভাজা, মোচার ঘন্ট, ইলিশ, চিংড়ি, তেল কই, পাবদা, কাতলা কালিয়া, পমফ্রেট ও ট‍্যাংরা সহ সাত রকম মাছ, চাটনি, দই, মিষ্টি দিয়ে পাত সাজিয়ে দিয়েছিলেন গৌরবের।


এ তো গেল দুপুরের মেনু। নৈশভোজের আয়োজন শুনলেও চোখ কপালে উঠতে বাধ‍্য। রাতের মেনুতে রয়েছে লুচি, পোলাও, মাটন কাটলেট, ফিশ ফ্রাই, মাটন, রাবড়ি ও মিষ্টি। জামাইয়ের জন‍্য বিশেষ উপহারের ব‍্যবস্থাও করেছেন শাশুড়ি দেবযানী কুমার। ফ‍্যাশন ডিজাইনার অভিষেক রায়ের কাছে এক জোড়া ধুতি পাঞ্জাবি ও এক জোড়া কুর্তা পাজামা বানাতে দিয়েছেন তিনি।

গতকালই ছিল গৌরবের জন্মদিন। এদিন স্বামীর পছন্দ মতো একটি উপহার দিয়েছেন দেবলীনা। গৌরবকে সাইক্লিং শু উপহার দিয়েছেন তিনি। মধ‍্যরাতে নিজের হাতে বানানো কেক কেটে শুরু হয়েছে গৌরবের জন্মদিনের সেলিব্রেশন।


নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে এদিন একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। সেখানে বাড়িতেই সাইকেলে চেপে চালানোর অভিনয় করছেন গৌরব। ভিডিওটি শেয়ার করে দেবলীনা লিখেছেন, ‘আপনারা প্রতিদিন ওকে সাইকেল চালাতে দেখেন নিখুঁত সাইক্লিং গিয়ার এবং প্রচণ্ড দ্রুত গতিতে। কিন্তু ও বাড়িতেও এটাই করে আর একমাত্র আমিই সেটা দেখি। শুভ জন্মদিন আমার পাগল বর, ভালবাসি।’

Related Articles

Back to top button