টাইমলাইনবিনোদন

জ‍্যাসমিন-বিচ্ছেদের পর কয়েক মাসের পরিচয়েই বাগদান! কৃষ্ণপ্রেমে বিদেশিনী লাভ গৌরবের

বাংলাহান্ট ডেস্ক: পুরনো প্রেম অতীত। কৃষ্ণপ্রেম এবার বিদেশিনীকে পাইয়ে দিল অভিনেতা গৌরব মণ্ডলকে (Gourab Mondal)। অভিনেত্রী জ‍্যাসমিন রায়ের (Jasmine Roy) সঙ্গে সম্পর্ক ভেঙেছে মাস কয়েক হল। এর মধ‍্যেই নতুন মনের মানুষ খুঁজে বাগদানও সেরে ফেললেন গৌরব। কৃষ্ণপ্রেম এক করে দিল ভারত আর রাশিয়াকে।

হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। এক রাশিয়ান সুন্দরীর সঙ্গে চিরজীবনের মতো বাঁধা পড়তে চলেছেন গৌরব। ভাবছেন রাশিয়ান মেয়েকে কীভাবে খুঁজে পেলেন কলকাতার ছেলে? কৃষ্ণপ্রেমই মিলিয়ে দিয়েছে দুজনকে। কয়েক মাসের পরিচয়েই আংটি কিনে পরিয়ে দিয়ে বাগদান সেরে ফেলেছেন গৌরব। যেন স্বপ্নের মতো তাই না?

গৌরবের হবু স্ত্রীর নাম চিন্তামণি ডায়ানা (Chintamani Diana)। রাশিয়ার মেয়ের মনে প্রাণে শুধুই ভারত আর কৃষ্ণপ্রেম। অপরূপা বিদেশিনী পাশ্চাত‍্য পোশাক নয়, শাড়ি আর ঘাগরা চোলিতেই খুঁজে পান সুখ। কত্থকে পারদর্শী ডায়ানা। এহেন সর্বগুণে গুণবতীকে গৌরব খুঁজে পাষ দিল্লির বৃন্দাবনে।

চিন্তামণি ডায়ানা এখন এখানে থাকলেও তাঁর আত্মীয়রা ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন দিল্লি এবং রাশিয়ায়। সংবাদ মাধ‍্যমকে গৌরব জানান, কয়েক মাসের আলাপেই যেন মনে হচ্ছে এক পর্ব পার হয়ে গিয়েছে। আংটি কিনে দিল্লিতে নিয়ে গিয়ে পরিয়েছেন গৌরব‌। সবটা সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন রিল ভিডিওতে। গত ৮ অগাস্ট বাগদান সেরেছেন দুজনে।

 

চিন্তামণির পরিবারের সদস‍্যরা উপস্থিত ছিলেন সেখানে। গৌরব জানান, দুই পরিবারের সঙ্গে আলাপ আলোচনা করে পরবর্তী ধাপটাও শীঘ্রই সেরে ফেলবেন তাঁরা। সোশ‍্যাল মিডিয়ায় বাগদানের ভিডিও শেয়ার করতেই শুভেচ্ছা বার্তায় ভেসেছেন গৌরব।

টেলিপাড়ায় গৌরব জ‍্যাসমিনের সম্পর্ক কারোর অজানা ছিল না। একসঙ্গেই থাকতেন দুজনে। ছবি, ভিডিও শেয়ার করতেন প্রায়ই। তার আগেও একাধিক অভিনেত্রীর সঙ্গে প্রেম করেছেন গৌরব। টেকেনি কোনোটাই। শোনা গিয়েছিল, জ‍্যাসমিনও সহ অভিনেতা রবি সাউয়ের প্রেমে পড়েছেন। যদিও সেকথা স্বীকার করেননি তিনি। আপাতত সোশ‍্যাল মিডিয়ায় ‘সিঙ্গল’ ভাবমূর্তি বজায় রেখেছেন জ‍্যাসমিন।

Related Articles