টাইমলাইনবিনোদন

মথুরের ভোলবদল, রবীন্দ্রনাথ ঠাকুর হয়ে বামদেবের সঙ্গে দেখা করতে এলেন গৌরব

বাংলাহান্ট ডেস্ক: এতদিন তিনি ছিলেন রাণী রাসমণির সেজ জামাই মথুরামোহন। এখন তিনি হলেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর। বুঝতেই পারছেন বলা হচ্ছে অভিনেতা গৌরব চট্টোপাধ‍্যায়ের (gourab chatterjee) কথা। অভিনয় জগতের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত তিনি। সিরিয়াল, সিনেমার পাশাপাশি কাজ করেছেন ওয়েব সিরিজেও। তবে ‘করুণাময়ী রাণী রাসমণি’র মথুর চরিত্রটি আলাদাই জনপ্রিয়তা এনে দিয়েছে গৌরবকে।

তবে ওই যে কথায় বলে, সব ভাল জিনিসই একদিন না একদিন শেষ হয়। সদ‍্য মথুরের পর্ব শেষ হয়েছে সিরিয়ালে। মন খারাপ গৌরবের অনুরাগীদের। কিন্তু একটি সিরিয়াল শেষ করে তেমন বিরতি নেননি অভিনেতা। পরপরই স্টার জলসার ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে যোগ দিয়েছেন তিনি। এখানে তিনি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর।


সম্প্রতি স্টার জলসার তরফে শেয়ার করা হয়েছে সিরিয়ালের এক নতুন প্রোমো। সেখানে পাগড়ি, চাপকান পরে দেখা মিলেছে গৌরবের। সঙ্গে চারণ কবি মুকুন্দ দাস। মুকুন্দর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা অরিত্র দত্ত। সিরিয়ালের পরিচালক জানান, ইতিহাস অনুযায়ী ছোটবেলায় বাবা মহর্ষি দেবেন্দ্রনাথ ঠাকুরের সঙ্গে একবার তারাপীঠে বামদেবের সঙ্গে দেখা করতে এসেছিলেন রবীন্দ্রনাথ।

বড় হয়ে ফের একবার তারাপীঠে আসেন তিনি। সে সময়কার কাহিনিই উঠে আসবে সিরিয়ালে। প্রোমোতে দেখা যাচ্ছে চারণ কবিকে ইংরেজ পুলিসের থেকেও সতর্ক করছেন বামাক্ষ‍্যাপা। আগামী বুধবার সিরিয়ালে দেখা যাবে এই এপিসোড। পরিচালক জানান, খুব বেশিদিনের জন‍্য গৌরবকে দেখা যাবে না সিরিয়ালে। তবে নেহাৎ কম দিনের জন‍্যও আসেননি তিনি। গৌরবের সঙ্গে অভিনয়ের করতে পেরে খুশি বামাক্ষ‍্যাপা চরিত্রাভিনেতা সব‍্যসাচী চৌধুরীও।

Related Articles