টাইমলাইনবিনোদন

টিনের খাঁড়া দিয়েও বধ করা যায়! সিরিয়ালের নাম বদলে দিন ‘গাঁজা এলো’, ফের ট্রোলড ‘গৌরী এলো’

বাংলাহান্ট ডেস্ক: বাংলা সিরিয়াল (Bengali Serial) এবং ট্রোলের (Troll) অনেক দিনের পুরনো সখ‍্যতা। অবাস্তব চিত্রনাট‍্য এবং অভিনেতা অভিনেত্রীদের হাস‍্যকর অভিনয়ের জন‍্যও সমালোচনার মুখে পড়ে সিরিয়ালগুলি। জি বাংলার ‘গৌরী এলো’ (Gouri Elo) বহুদিন ধরেই এমন ট্রোলের মুখে পড়ছে। এই সিরিয়ালেই মোনালিসার ছবিতে নায়িকাকে মালা পরিয়ে দেবী জ্ঞানে পুজো করতে দেখে ব‍্যাপক ঠাট্টা, মশকরা হয়েছিল। যদিও আসল ব‍্যাপারটা ছিল সম্পূর্ণ অন‍্য।

এখানে ঈশ্বরভক্ত নায়িকা গৌরী গ্রামের মেয়ে হওয়ায় ভিঞ্চির সৃষ্টি মোনালিসার ছবি দেখে কোনো অচেনা দেবী ভেবে বসে। তারপরেই অত পুজোর ঘটা। যদিও দর্শকদের মতো সিরিয়ালের গল্পে অন‍্যরাও সরল গৌরীর কাণ্ড দেখে হেসে লুটোপুটি খেয়েছেন। আবার বিনা গ্লাভসে OT র যন্ত্রপাতি মুছে ট্রোলড হয়েছে নায়ক ঈশান।


এবার ফের একটি প্রোমো নিয়ে হাসি ঠাট্টা চলছে নেটপাড়ায়। সিরিয়ালে দেখানো হয়েছে, মুক্তাকে কয়েকজন দুশ্চরিত্র লোক তুলে নিয়ে গিয়েছে। আর মায়ের ইঙ্গিত পেয়ে মুক্তাকে বাঁচাতে হাজির গৌরী। কিন্তু তখন তার শান্তশিষ্ট রূপ উধাও। দুষ্টদের দমন করতে তার অন্তর থেকে প্রকট হয়েছে দেবী মায়ের অংশ।

একটি টিনের খাঁড়া হাতে নিয়ে একজনকে বধ করতে উদ‍্যত হতেই দৌড়ে এসে গৌরীর পায়ের তলায় শুয়ে পড়ে ঈশান। আর স্বামীর বুকে পা তুলে লজ্জায় জিভ বের করে ফেলে গৌরী। ঠিক যেমনটা মহাদেবের বুকে পা তুলে দাঁড়িয়ে থাকা খড়গহস্তা মা কালী।


কিন্তু এই প্রোমো দেখে হাসাহাসি শুরু হয়েছে নেটমাধ‍্যমে। কেউ লিখছেন, সিরিয়ালটা আর নেওয়া যাচ্ছে না। যা খুশি দেখিয়ে দিলেই হল! আবার কারোর বক্তব‍্য, সিরিয়ালের নাম বদলে ‘গৌরী এলো’ থেকে ‘গাঁজা এলো’ করে দেওয়া উচিত। কয়েকজন হিন্দু ধর্মের অবমাননার অভিযোগ তুলে সিরিয়ালটি বয়কটের ডাকও দিয়েছে।

তবে যে দৃশ‍্য নিয়ে এত শোরগোল হচ্ছে তা একটি প্রোমোর অংশ। সম্ভবত আগামী পর্বেই দেখানো হতে পারে দৃশ‍্যটি। তবে এখনো পর্যন্ত এই প্রোমো নিয়ে বিতর্ক, ট্রোল নিয়ে কোনো মন্তব‍্য করেননি পরিচালক বা কলাকুশলীরা।

Related Articles