টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

প্রকাশ্যে সন্ন্যাসীকে হুমকি তৃণমূলের মন্ত্রী গৌতম দেবের! বললেন ভোট না দিলে উচ্ছেদ করে দেব

বাংলা হান্ট ডেস্কঃ সাধারণ মানুষকে হুমকি দিয়ে ভোট দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের প্রার্থী তথা রাজ্যের মন্ত্রী গৌতম দেবের বিরুদ্ধে। বৃহস্পতিবার ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রের প্রার্থী গৌতম দেব প্রচারে বের হন। ফুলবাড়ির ঠাকুরনগর গ্রামে গিয়ে তিনি এক ব্যক্তিকে বলেন, এখানে আপনারা থাকছেন থাকুন। কিন্তু এখানে থেকে বিজেপি করা যাবে না। যদি করেন এখান থেকে উচ্ছেদ করে দেব। আমার নাম গৌতম দেব। আমি যা বলি তা করে দেখাই।

গৌতম দেবের হুমকি শুনে একজন আতঙ্কিত ব্যক্তি বলেন, ‘আমি সন্ন্যাসী মানুষ।” এই শুনে গৌতম দেব বলেন, ‘ওসব সন্ন্যাসী ফন্ন্যাসী বুঝিনা। আমিও সন্ন্যাসী। এসব সন্ন্যাসীর খেলা দেখাবেন না। এখানে বিজেপি করা যাবে না।” তৃণমূল প্রার্থী গৌতম দেবের এই বিতর্কিত ভিডিও মুহূর্তের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। বিজেপি এই ভিডিওকে হাতিয়ার করে গৌতম দেবের বিরুদ্ধে এবার কমিশনের দ্বারস্থ হচ্ছে।

ফুলবাড়ি কেন্দ্রের বিজেপি প্রার্থী শিখা চট্টোপাধ্যায় বলেন, ‘এটা প্রকাশ্যে চলে এসেছে তাই, গৌতমবাবু ঠাকুরনগরই না গোটা বিধানসভা কেন্দ্র জুড়ে এমন ভাবে মানুষকে হুমকি দিয়েচ চলেছেন। উনি বুঝে গেছেন যে উনি আর জিতছেন না। তাই মানুষকে হুমকি দিয়ে যদি কটা ভোট আদায় করতে পারেন, সেটারই চেষ্টা চালাচ্ছেন।” তিনি বলেন, আমরা এই বিষয়ে কমিশনের দ্বারস্থ হচ্ছি।

আরেকদিকে, গৌতমবাবু সমস্ত অভিযোগ অস্বীকার করে গেছেন। তিনি বলেন, আমি কোনও হুমকি টুমকি দিইনি। উনি বলেন, ওখানে একটা আশ্রম আছে সেখানে আরএসএস আর বিজেপির কার্যক্রম চলে। ধর্মীয় জায়গায় রাজনীতি না করতে বলেছি শুধু। তবে গৌতম দেবের এই ভিডিও ভাইরাল হওয়ার পর চারিদিকে সমালোচনার ঝড় বয়ে চলেছে।

Back to top button