টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছেলেকে দেখতে গেলেন রাজ্যপাল! উপহার দিলেন রুপোর বাটি চামচ

বাংলা হান্ট ডেস্ক : যতই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রাজ্যপালের ঠান্ডা লড়াই চলুক না কেন সৌজন্য বোধের জন্য দুই রাজনৈতিক ব্যক্তিত্বকে বারবার একসঙ্গে হতে দেখা গিয়েছে।কয়েক দিন আগে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে এসেছিলেন সস্ত্রীক রাজ্যপাল এ বার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির নতুন অতিথি তথা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছেলে আয়ানকে দেখতে এলেন রাজ্যপাল জগদীপ ধন কর।

বুধবার পার্ক স্ট্রিটের একটি বেসরকারি নার্সিংহোমে স্ত্রীকে সঙ্গে নিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছেলে আয়ানকে দেখতে আসেন তিনি। সদ্যোজাতকে রুপোর বাটি ও চামচ উপহার দেন তিনি। উল্লেখ্য, মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা পুত্র সন্তান জন্ম দেওয়ার পর বাবা হওয়ার আনন্দ ভাগ করে নিতে রাজভবনে মিষ্টি পাঠিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।তাই এ দিন নার্সিংহোমে যাওয়ার আগে টুইটারে অভিষেক ও তাঁর স্ত্রীকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি নবজাতকের স্বাস্থ্য ভালো থাকার প্রার্থনা জানিয়েছেন রাজ্যপাল।

পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মেয়েকেও শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি। মঙ্গলবার দুপুরে অংশ জন্ম নেওয়ার পর ফেসবুকে নিজের সন্তানের ছবি পোস্ট করে বাবা হওয়ার খবর জানিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কন্যা সন্তানের পর পুত্র সন্তানের পিতা হয়ে যথেষ্টই খুশি তিনি এমনটাই জানিয়েছিলেন অভিষেক। উল্লেখ্য, যাদবপুর বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়র হেনস্থার ঘটনাকে কেন্দ্র করে রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কার্যত প্রকাশ্য সংঘাত বেঁধেছিল।

এর পর রাজ্যপালের ডাকা প্রশাসনিক বৈঠকে জেলার প্রতিনিধিরা উপস্থিত না থাকায় রাজ্যের পরিস্থিতি নিয়ে সমালোচনা করেছিলেন রাজ্যপাল যদিও সম্প্রতি ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় যেভাবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তদারকি করেছেন তা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন রাজ্যপাল। তার পর থেকেই দুজনের সম্পর্ক খানিকটা উন্নতি হয়েছে বলেই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Back to top button