টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

বাঙালিদের অপমান করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়! পুলিশের কাছে অভিযোগ দায়ের শিবসেনার

বাংলাহান্ট ডেস্কঃ রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) নিজের কাজের থেকে বেশি ট্যুইট করায় ব্যস্ত রয়েছেন, এমনই এক বিস্ফোরক মন্তব্য করলেন শিবসেনার (Shiv Sena) সাধারণ সম্পাদক অশোক সরকার। শুধু বিতর্কিত মন্তব্য করেই থেমে থাকলেন না এই নেতা। রাজ্যপালের নামে থানায় অভিযোগও দায়ের করলেন তিনি।

রাজ্যপালের নামে শিবসেনার অভিযোগ
বাংলার রাজ্যপাল রাজ্যের সর্বেসর্বা হয়েও সব সময় তিনি রাজ্য সরকারের বিরোধিতা করে চলেছেন। বিগত ৬-৭ মাস ধরে নিজের কাজ না করে শুধু ট্যুইট করেই চলেছেন। পশ্চিমবঙ্গকে অশান্ত করে বিজেপির মুখ হয়ে চলেছেন, এমন অভিযোগও উঠল রাজ্যপালের নামে।

এতদিন যাবত রাজ্যপালের সঙ্গে রাজ্যের শাসক দল অর্থাৎ তৃণমূলের দ্বন্ধের কথা শোনা গিয়েছিল। সর্বদাই রাজ্যের মুখ্যমন্ত্রী এবং তাঁর মতে পার্থক্য দেখা গিয়েছে। এই নিয়ে নানান সময়ে নানা বিরোধ ঘটতেও দেখা গিয়েছে। তবে এবার তৃণমূলের সুর শোনা গেল শিবসেনার গলায়।

অভিযোগ দায়ের করলেন থানায়
শিবসেনার সাধারণ সম্পাদক অশোক সরকার সম্প্রতি রাজ্যপাল জগদীপ ধনখড়ের নামে বিধাননগর পূর্ব থানায় অভিযোগ দায়ের করলেন। তাঁর অভিযোগ, ‘রাজভবনকে বিজেপির অফিস বানিয়ে ফেলেছেন রাজ্যপাল। এই করোনা আবহের মধ্যেও তিনি সবসময় বিজেপির প্রতিনিধিদের সঙ্গে দেখা করে চলেছেন। কিন্তু আমরা দেখা করতে চাইলে, করোনা আবহের দোহাই দিচ্ছেন। সব সময় বিজেপির পক্ষ নিয়ে কথা বলছেন। এগুলো একদমই মেনে নেওয়া যায় না। আমরা আর তাঁর সঙ্গে দেখা করতে চাই না’।

এছাড়াও তাদের অভিযোগ, বাঙালিদের অপমান করেছেন রাজ্যপাল। বিগত ৬ থেকে ৭ মাস ধরে রাজ্যপাল রাজ্যের জন্য কোন কাজই করেননি। শুধুমাত্র রাজ্য সরকারের বিরোধিতা করেই গাদা গুচ্ছে ট্যুইট করে গেছেন। রাজ্য সরকারের বিরোধিতা করে বাংলায় বিজেপির মুখপাত্র হয়ে উঠছেন।

Back to top button