টাইমলাইনবিনোদনভিডিও

৫৭তে পা গোবিন্দার, নিজের সুপারহিট হিন্দি গানের তালে নেচে ডান্সফ্লোর মাতালেন অভিনেতা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি ৫৭ তে পা দিলেন বলিউড সুপারস্টার গোবিন্দা (govinda)। সেই উপলক্ষে মুম্বইতে নিজের বাড়িতে জমকালো পার্টির আয়োজন করেছিলেন তিনি। সেই পার্টির ছবি, ভিডিও (video) এখন ভাইরাল (viral) সোশ‍্যাল মিডিয়ায়। গোবিন্দার অসংখ‍্য ফ‍্যান ক্লাব থেকেও শেয়ার করা হয়েছে পার্টির ছবি।

নিজের ছবি ‘হিরো নাম্বার ওয়ান’ ও ‘কুলি নাম্বার ওয়ান’ এর জনপ্রিয় গান ‘ম‍্যায় পয়দল সে যা রাহা থা’ও ‘হুসন হ‍্যায় সুহানা’র তালে নাচতেও দেখা গেল গোবিন্দাকে। তাঁকে ডান্স ফ্লোরে সঙ্গ দিলেন স্ত্রী সুনীতা ও বর্ষীয়ান অভিনেতা শক্তি কাপু্র। হুসন হ‍্যায় সুহানার তালে কোরিওগ্রাফার গণছশ আচার্যর সঙ্গে তুমুল নাচতে দেখা যায় গোবিন্দাকে।

তারকা ফটোগ্রাফার ভাইরাল ভয়ানি পার্টির ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে। ভিডিওতে ডান্স ফ্লোরে আগুন লাগাতে দেখা যাচ্ছে তাঁকে। পাশাপাশি কপিল শর্মাকেও গোবিন্দার সঙ্গে পোজ দিতে দেখা গিয়েছে। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘হিরো নাম্বার ওয়ান ভাই একজনই হতে পারেন।’ তুমুল ভাইরাল হয়েছে ভিডিওটি।

 

প্রসঙ্গত, ১৯৮৬ তে ইলজাম ছবির হাত ধরে বলিউডে পা রাখেন গোবিন্দা। এরপর একে একে বেশ কয়েকটি সুপারহিট ছবি উপহার দেন তিনি। তার মধ‍্যে রয়েছে রাজা বাবু, কুলি নাম্বার ওয়ান, হিরো নাম্বার ওয়ান, বড়ে মিঞা ছোটে মিঞার মতো ছবি।

মাঝখানে হঠাৎ করেই কেরিয়ারের গ্রাফ নিচের দিকে নেমে যায় গোবিন্দার। তবে ভাগম ভাগ ও পার্টনার দিয়ে কামব‍্যাক করেন তিনি। শেষবার রঙ্গিলে রাজা ছবিতে দেখা গিয়েছে তাঁকে। তবে বক্স অফিসে তেমন ভাল ব‍্যবসা করতে পারেনি এই ছবি।

Related Articles

Back to top button