টাইমলাইনভাইরাল

সবজি খেলেই বাড়বে যৌন উত্তেজনা!

বাংলা hunt ডেস্ক : কি ভাবছেন ? ফলমূল তো জানতেন , এবার সবজিতেও লুকিয়ে আছে যৌন উত্তেজনা বাড়ানোর হাতিয়ার। তাহলে বলে রাখা ভালো সবজি হলো এমন একটি জিনিস যা আপনাকে সুস্থ রাখতে সব থেকে বড় ওষুধের ভূমিকা নেয় । তাই নাক মুখ না সিঁটকে নতুন বছর থেকে সবজি খেতে শুরু করুন। তবে যৌন উত্তেজনা বাড়াতে যে সবজি গুলি খেতে হবে সেগুলি আজ আলোচনা করা হলো।

ব্রকোলি : বাজারে গেলে এই সবজি টি খুঁজে পেতে খুব একটা বেগ পেতে হয়না । এখন সব জায়গাতেই প্রায় পাওয়া যাচ্ছে । সেই ব্রকোলিতেই লুকিয়ে আছে ভিটামিন সি, যা শরীরের রক্ত সংবহের জন্য উপকারী। প্রতিদিন খাবারে ঠিকঠাক ভিটামিন সি-এর উপস্থিতি সারা শরীরে সরবরাহ পদ্ধতি বজায় রাখে। যা সঙ্গমের সময় বিশেষ ভাবে সহায়ক। এবং সেই বিশেষ মুহূর্তে বিশেষ অঙ্গে রক্ত সরবরাহ বজায় রাখার জন্য ব্রকোলি খান ।

পালং শাক : পালং শাকে আছে প্রচুর পরিমানে ফোলেট। যা রক্তসংবহ সঠিক রাখতে যা প্রয়োজনীয়। তবে অতিরিক্ত যৌন উত্তেজনা পাওয়ার আশায় প্রতিদিন একগাদা করে না খাওয়াই ভালো । পরিমান মতো খান , দারুন কাজে দেবে।

লেটুস পাতা : কিছু খান আর না খান প্রতিদিনের খাদ্য তালিকায় একবাটি কী লেটুস পাতার স্যালাড রাখুন। কারণ, শএই পাতায় রয়েছে এক বিশেষ রাসায়নিক যা সেক্স হরমোন সক্রিয় করতে সাহায্য করে। তাই সুফল পেতে নিয়ম করে লেটুস খান।

আদা: ভাবছেন আদা আবার কি রকম যৌন উত্তেজক ! তাহলে বলে রাখা ভালো, যৌন উত্তেজনা বাড়াতে যে কটি সবজি সাহায্য করে তার মধ্যে আদা অপরিহার্য। শরীরের উষ্ণতা ধরে রাখতে আর হৃদযন্ত্রের ছন্দ বহাল রাখতে এর জুড়ি নেই। রাতে শোওয়ার আগে তরকারিতে অথবা নিছক কাঁচা আদা খান । তাও যদি নাহয়, তাহলে নিদেনপক্ষে বিছানায় যাওয়ার আগে এক কাপ আদা-চা খান । ফলাফল আপনি সেই রাতেই পাবেন।

Back to top button
Close