টাইমলাইনবিনোদন

‘খড়কুটো’ সিরিয়ালে বড় মোড়, ঘুমের ওষুধ খেয়ে আত্মহত‍্যা চেষ্টা করলো গুনগুন!

বাংলাহান্ট ডেস্ক: বড়সড় টুইস্ট জনপ্রিয় ধারাবাহিক (serial) ‘খড়কুটো’য় (khorkuto)। আত্মহত‍্যার (suicide) চেষ্টা গুনগুনের (gungun)। জ‍্যাঠাইয়ের ঘুমের ওষুধের শিশি পুরো ফাঁকা, অচৈতন‍্য অবস্থায় পাওয়া গিয়েছে গুনগুনকে। এমনি দেখানো হয়েছে সিরিয়ালের প্রোমোতে।

কিছুদিন আগেই সিরিয়ালে দেখানো হয় আত্মহত‍্যার চেষ্টা করেছে আরেক চরিত্র দেবলীনা। সুকল‍্যাণের বিয়ে নিয়েই এমন কাণ্ড তিনি ঘটিয়েছেন বলে জানা যায়। কিন্তু এমন কাজ গুনগুনের করার কারণ কি? আসলে গুনগুন জানতে পারে নিজের মেয়েকে ত‍্যাজ‍্যকন‍্যা করেছে জ‍্যাঠাই। কিন্তু পুটুপিসির নিষেধ না শুনেই সে কথা সে সরাসরি জিজ্ঞাসা করে জ‍্যাঠাইকে।

বদলে জ‍্যাঠাইয়ের প্রচণ্ড ধমক খেতে হয় গুনগুনকে। মনে করা হচ্ছে সেই অভিমানেই এমন ভয়ঙ্কর পদক্ষেপ নিয়েছে গুনগুন। এমন প্রোমো দেখে হতবাক দর্শকরা। সিরিয়ালে এমন বড়সড় টুইস্টের জন‍্য তো বটেই, তাছাড়াও রয়েছে এক কারণ।

প্রোমোতে দেখানো হচ্ছে বেঞ্চির উপরে অচৈতন‍্য হয়ে পড়ে রয়েছে গুনগুন। তাকে দেখে চিন্তিত পটকা ও বৌদি দেখে গুনগুনের হাতে ধরা রয়েছে একটি ওষুধের খালি শিশি। জানা যায় সেটি জ‍্যাঠাইয়ের ওষুধের শিশি। সৌজন‍্যর প্রশ্নের উত্তরে জ‍্যাঠাই জানান ওষুধের শিশিটি প্রায় ভর্তি ছিল।

নেটিজেনদের বক্তব‍্য, পরপর দুটো আত্মহত‍্যার চেষ্টার মতো বিষয় কিভাবে দেখাতে পারে কোনো ধারাবাহিক? এমন স্পর্শকাতর বিষয় মানুষের মনে প্রভাব ফেলে। সেখানে পরপর দু দুবার দেখানো হল এমন বিষয়। এই নিয়েই বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে ‘খড়কুটো’ নির্মাতাদের।

Back to top button