টাইমলাইনখেলাক্রিকেট

পাক ক্রিকেটে জোর দ্বন্দ্ব! প্রাপ্তনকে কড়া ভাষায় অপমান বর্তমানের

বাংলা হান্ট ডেস্কঃ প্রাপ্তন পাক ক্রিকেটারের বিরুদ্ধে বিস্ফোরক বর্তমান পাক অলরাউন্ডার। বর্তমান পাক অলরাউন্ডার মহম্মদ হাফিজ (Mahammad Haffiz) সরাসরি প্রশ্ন তুলে দিলেন প্রাপ্তন পাক অধিনায়ক রামিজ রাজার (Ramiz Raza) ক্রিকেট জ্ঞান নিয়ে। এক সাক্ষাৎকারে হাফিজ বলেন, রামিজ রাজার থেকে আমার 12 বছরের ছেলের ক্রিকেট জ্ঞান অনেক বেশি।

একজন ক্রিকেটার হিসেবে রামিজ রাজা অবশ্যই ভালো ছিলেন কিন্তু সম্প্রতি কালে উনার নানান মন্তব্যের কারণেই রামিজ প্রসঙ্গে এমন মন্তব্য করেন হাফিজ। কোন কিছু না লুকিয়েই হাফিজ সরাসরি বলেন, “প্রাপ্তন ক্রিকেটার হিসেবে রামিজ রাজাকে আমি খুবই শ্রদ্ধা করি। তবে রামিজ রাজার থেকে আমার 12 বছরের ছেলের ক্রিকেট জ্ঞান অনেক বেশি সেটা আপনি আমার ছেলের সঙ্গে কথা বললেই বুঝতে পারবেন।”

কিন্তু হঠাৎ কেন নিজের দেশের প্রাপ্তন অধিনায়ক প্রসঙ্গে এমন মন্তব্য করলেন হাফিজ?
একটি ইউটিউব চ্যানেল কয়েক দিন আগে রামিজ রাজা অবসর নিতে বলেছিলেন মহম্মদ হাফিজকে। রামিজ বলেছিলেন, “তরুণদের জায়গা ছেড়ে দেওয়া উচিৎ হাফিজদের। তাই সম্মানের সঙ্গে এখন ক্রিকেট থেকে অবসর নিয়ে নেওয়া উচিৎ হাফিজদের।”

এই প্রসঙ্গে হাফিজ বলেছেন, “আমি যদি আর পারফরম্যান্স করতে না পারি কিংবা নিজের ফিটনেস ধরে রাখতে না পারি এবং দেখি যে পাকিস্তানের জন্য কেউ প্রস্তুত যিনি দেশকে এগিয়ে নিয়ে যাবে তাহলে আমি অবশ্যই ক্রিকেট ছেড়ে দেব। তবে আমি কখন অবসর নেব সেটা সম্পূর্ণ আমার ব্যক্তিগত ব্যাপার।”

Back to top button