টাইমলাইনভারত

সম্প্রীতি রক্ষার জন্য মৌলানার অনুমতি নিয়ে মসজিদে গায়ত্রী মন্ত্র পাঠ বিজেপি নেতার

বাংলা হান্ট ডেস্কঃ মথুরার (Mathura) নন্দগাওয়ের নন্দবাবা মন্দিরে (nandbaba temple) নামাজ পড়ার ঘটনা সামনে আসার পর এবার বিনয়পুর গ্রামের মসজিদে হনুমান চালিশা আর গায়ত্রী মন্ত্র পাঠ করা হল। মসজিদে বিজেপির জেলা কার্যকারিণী সদস্য এবং জনসংখ্যা ফাউন্ডেশনের সর্বভারতীয় সহ সভাপতি মনুপাল বনসল হনুমান চালিশা পাঠের লাইভ ভিডিও করেন। এসপি অভিষেক সিং বলেন, ঘটনার তদন্তে জানা গিয়েছে যে, মৌলানার কাছে অনুমতি নেওয়ার পরই হনুমান চালিশা পাঠ করা হয়েছে।

বাগপতের খেকড়া অঞ্চলের বিনয়পুর গ্রামের বিজেপি নেতা মনুপাল বনসল মঙ্গলবার মসজিদে গিয়েছিলেন। তিনি জানান, মৌলানা আলী হাসানের কাছে অনুমতি নেওয়ার পর সম্প্রীতির জন্য পবিত্র স্থান মন্দিরে হনুমান চালিশা পাঠ করা হয়েছে। হনুমান চালিশা পাঠের ভিডিও ফেসবুকে লাইভ করা হয়েছে। সেখানে গায়ত্রী মন্ত্রও পড়া হয়েছে।

তিনি জানান, এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় নানান রকম প্রতিক্রিয়া আসছে। এসপি অভিষেক সিং জানান, আমরা খবর পেতেই ঘটনার তদন্ত করাই। তদন্তে জানতে পারি যে মৌলানার সহমতির পরই সেখানে হনুমান চালিশা আর গায়ত্রী মন্ত্রের পাঠ হয়েছে। এসপি জানান, বিজেপির নেতা এর মাঝে মধ্যেই ওই মসজিদে যান।

এই ঘটনার পরিপেক্ষিতে মসজিদের মৌলানা আলী হাসান বলেন, ভগবানের নাম যেখানে খুশি বসেই নেওয়া যায়। সব জায়গা ওনারই সৃষ্টি করা। মৌলানা জানান, আমি নিজেই মসজিদে হনুমান চালিশা পাঠ করার অনুমতি দিয়েছিলাম। এতে ভুল কিছুই নেই। সবাই সম্প্রীতির জন্য কাজ করছেন।

 

Back to top button